রামগঞ্জ পৌরসভার মেয়র পদে প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোট গ্রহণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 5 December 2020

রামগঞ্জ পৌরসভার মেয়র পদে প্রার্থী বাছাইয়ে তৃণমূলের ভোট গ্রহণ




নিউজ ডেস্ক : রামগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণকারীদের মধ্যে প্রার্থী বাছাইয়ে তৃণমূলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় রামগঞ্জ ওয়াপদা সড়কস্থ একটি কমিউনিটি সেন্টারে গোপন ভোটে বাছাই প্রক্রিয়া শেষ করা হয়। গোপন ভোটে ৭০ জন কাউন্সিলর তাদের ভোটাধীকার প্রয়োগ করেন।
ভোট গণনা শেষে সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ ৪৬, বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটোয়ারী ১৫ ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর হোসেন পেয়েছেন ৯ ভোট।
এছাড়া অপর দুই প্রার্থী নজরুল ইসলাম সেলিম ও নুরুল আলম শূণ্য ভোট পেয়েছেন।
জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহিম প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন।
গোপন ভোট গ্রহণের পূর্বে আয়োজিত অনুষ্ঠানে সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, কাউন্সিলরগণ তাদের ভোটাধীকার প্রয়োগ করেছেন। তারমধ্যে ৩ জন প্রার্থীর তালিকা মাননীয় প্রধানমন্ত্রীর দফতরে প্রেরণ করা হবে। সেখান থেকে নৌকা প্রতীকে মনোনয়ন একজনকে দেয়া হবে। আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে সে প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রীকে মেয়র উপহার দিবো।  
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর চেয়ারম্যান আকবর হোসেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সপিকুল ইসলাম, লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু, সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রনেতা এম এ মমিন পাটোয়ারী, জাকির হোসেন ভুইয়া আজাদ প্রমূখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages