রামগঞ্জে গ্রামপুলিশ ও নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 4 December 2020

রামগঞ্জে গ্রামপুলিশ ও নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ



নিউজ প্রতিবেদকঃ  
রামগঞ্জ থানা পুলিশের আয়োজনে শুক্রবার সন্ধ্যা  গ্রাম পুলিশ সদস্য ও নৈশ প্রহরীদের মাঝে কম্বল ও খাদ্যদ্রব্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খান বলেন।
সামাজিক অনাচার রোধে, মাদক নিরোধে বিশেষ ভূমিকা, স্ব স্ব এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা ও বাল্য বিয়ে বিয়ে রোধে গ্রাম পুলিশদের ভূমিকা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। 
গ্রাম পুলিশ সদস্যদের সততা-দক্ষতা এবং একনিষ্ঠতার কারনে এলাকায় অনাকাঙ্খিত ঘটনার খবর আগেই থানা পুলিশের নখদর্পনে আসায় আইনগত ব্যবস্থা নেয়ার সুযোগ তৈরি হওয়ায় দেশের মানুষ শান্তিতে বসবাস করছেন। আর এসব কারনেই বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গ্রাম পুলিশদের ৪র্থ গ্রেটে পদন্নোতি নিয়ে ভাবছেন। 
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামানের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার স্পীনা রানী প্রামানিকের সঞ্চালনায় এবং রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ড. আনোয়ার হোসেন খাঁন আরো বলেন, এলাকার চিহ্নিত মাদকদ্রব্য বিক্রেতা-সেবনকারী ও সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টায় যারা লিপ্ত তাদের ব্যপারে যে সকল গ্রাম পুলিশ সদস্য বা নৈশ প্রহরী পুলিশকে আগেই অবহিত করবেন তাদেরকে আমি ব্যক্তিগত পুলিশের সহযোগীতায় পুরুস্কার প্রদান করবো। তাদের আর্থিক অনুদানসহ সন্মাননা পূরুস্কারে ভুষিত করবো।
জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান এসময় প্রধান অতিথির বক্তব্যের সাথে একাত্মতা পোষন করে জানান, দেশে যখন শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে তখনি একটি মহল বিভিন্ন প্রপাগান্ডা ছড়িয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টায় লিপ্ত। তাদেরকে কোন অবস্থায়ই ছাড় দেয়া হবে না। মাদক-সমাজ বিরোধী কার্যক্রমের সাথে জড়িতদেরও বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি দেন তিনি।
অনুষ্ঠানে সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনীতিবিদ, রামগঞ্জ থানা পুলিশের কর্মকর্তা ও সদস্য বিভিন্ন ইউনিয়নের দেড় শতাধীক গ্রাম পুলিশ ও নৈশ প্রহরী উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages