রামগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা ঘর নির্মাণের চেষ্টা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 21 November 2020

রামগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা ঘর নির্মাণের চেষ্টা


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ


লক্ষ্মীপুরের রামগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা ঘর নির্মাণের চেষ্টা করছে  প্রভাবশালী হারুনুর রশিদ। ভুক্তভোগী রফিকুল্লাহ এ ব্যাপারে থানায় অভিযোগ করলে পুলিশের এএসআই সোহরাব  হোসেন ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ রাখার নির্দেশ দেয়।
সরেজমিনে গত ২০ নভেম্বর পৌরশহরের সোনাপুর ওয়াপদা মোড় ঘটনাস্থলে গেলে দেখা যায় তড়িঘড়ি করে ভবন নির্মাণের কাজ চলছে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে সাথে সাথে লোকজন পালিয়ে যায়।
ভুক্তভোগী রফিকুল্লাহ বলেন রামগঞ্জ সোনাপুর মৌজার ১৩৭ নং খতিয়ানভুক্ত চৌদ্দশ তিন দাগের দক্ষিণ-পশ্চিমাংশের ৯ শতাংশ ভূমি খরিদ সূত্রে মালিক হন তিনি। এসময় রফিকুললা আরো বলেন তিনি রাধারমন সিম থেকে ০.৭০ একর ভূমি ক্রয় করে কিন্তু প্রভাবশালী হারুনুর রশিদ ২০০৬ সালে ভূয়া দলিল দিয়ে উক্ত সম্পত্তি খারিজ করে নিলেও যাহা ২০১০ সালে আদালত বাতিল করে দেয়। পরে একটি বনটক মামলা করে তারা।এরপর ২০১৯ সালে হারুনুর রশিদ গংদের আবেদনের প্রেক্ষিতে এই সম্পত্তিতে নিষেধাজ্ঞা আরোপ করা আদালত। কিন্তু আজ তারা আসে নিষেধাজ্ঞা অমান্য করে উক্ত জমিতে পাকা ভবন নির্মাণ করছে।
অভিযুক্ত হারুনুর রশীদ বলেন আমাদের জমিতে আমরা নিষেধাজ্ঞা জারি করেছি আবার আমাদের প্রয়োজনে আমরা ভবন করছি।
তদন্তকারী কর্মকর্তা এসআই সোহরাব  হোসেন বলেন বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছি, পরে উভয় এর সাথে আলোচনার মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages