মানিকগঞ্জে ভূমি কর্মকর্তাদের অপসারণ দাবিতে মানববন্ধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 19 September 2020

মানিকগঞ্জে ভূমি কর্মকর্তাদের অপসারণ দাবিতে মানববন্ধন


নিউজ ডেস্কঃ  
মানিকগঞ্জের দৌলতপুরে ভূমি কর্মকর্তাদের অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

সরকারি ঘর দেয়ার কথা বলে ঘুষ গ্রহণের অভিযোগে কলিয়া ইউনিয়ন ভূমি অফিসের ভূমি উপ-সহকারী তহশিলদার রাজা মোল্লা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদকে চাকরি থেকে অপসারণসহ তাদের শাস্তির দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার নিরালী বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, সরকারি ঘর দেয়ার কথা বলে ধামশ্বর ও কলিয়া ইউনিয়ন তহশিলদার রাজা মোল্লা এবং এসিল্যান্ড জুয়েল আহমেদ দরিদ্র মানুষদের নিকট থেকে ঘুষ নিয়েছেন। ঘুষ গ্রহণের অভিযোগে ভুক্তভোগীরা তহশিলদারের বিরুদ্ধে আদালতে মামলা ও এসিল্যান্ডের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিলে তহশিলদার উল্টো ভুক্তভোগীর মামলার আইনজীবী ও যুবলীগ নেতা ফয়জুল ইসলাম নাজমুলের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা করেন।

মানববন্ধনে এলাকাবাসী অবিলম্বে আইনজীবীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা চাঁদাবাজি মামলা প্রত্যাহার ও দুর্নীতিবাজ ভূমি কর্মকর্তাদের শাস্তির দাবি জানান।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সাবেক সহসভাপতি এড. আরশেদ মৃধা, যুবলীগ নেতা তারেক হাসান, এড. মোরশেদ আলম মুকুল, কৃষক লীগ নেতা আল রাশেদ, এড. আমীনুল ইসলাম দুলাল, ভুক্তভোগী রফিকুল ইসলাম এলাহী, হাকিম মিয়া, নাসির উদ্দিন, সালেহা বেগম প্রমুখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages