করোনা ভাইরাসে হাসপাতালে ভর্তি হয়েছেন মোহাম্মদ নাসিম - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 1 June 2020

করোনা ভাইরাসে হাসপাতালে ভর্তি হয়েছেন মোহাম্মদ নাসিম



নিউজ ডেস্কঃ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগে সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। সোমবার সকালে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন তিনি। বর্তমানে তাকে আইসিইউতে নেয়া হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, মোহাম্মদ নাসিমের পরিবারের একজন সদস্য করোনায় আক্রান্ত হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিন দিন আগে তার পরিবারের সব সদস্যের করোনা পরীক্ষা হয়েছিল। তাতে সবাই নেগেটিভ আসে। কিন্তু শারীরিকভাবে মোহাম্মদ নাসিম খারাপ বোধ করায় তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার করোনার উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার (১ জুন) রাত নয়টার দিকে তার করোনা পরীক্ষার রিপোর্ট দেয়া হয় এবং তিনি পজিটিভ হিসেবে শনাক্ত হন।

মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় এ বিষয়ে বলেন, ৪ দিন আগে বিএসএমএমইউতে পরিবারের সবাই টেস্ট করেছে। ফলাফল নেগেটিভ আসে। আব্বা শারীরিকভাবে দুর্বল অনুভব করায় আমরা তাকে হাসপাতালে ভর্তি করেছি। হাসপাতালে তাকে স্যালাইন দেয়া হয়েছে। করোনা পরীক্ষার জন্য আবারও তার নমুনা নেয়া হয়। কিছুক্ষণ আগে রিপোর্ট এসেছে। সেখানে করোনা পজিটিভ এসেছে।

জয় জানান, আপাতত মোহাম্মদ নাসিমকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে রাখা হবে। সমস্যা বেশি হলে সিএমএইচে স্থানান্তর করা হবে।

জাতীয় চার নেতার একজন শহীদ এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের ১৯৯৬ সালের সরকারে স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মন্ত্রিসভায় না থাকলেও পরের মেয়াদে তাকে স্বাস্থ্যমন্ত্রী করেন শেখ হাসিনা। নাসিমের সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা জাহিদ মালেক এই সরকারে পূর্ণ মন্ত্রী হিসেবে গুরুত্বপূর্ণ এই মন্ত্রণালয় সামলাচ্ছেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages