রামগঞ্জে প্রবাসীর স্ত্রী নিরুদ্দেশ বসতঘর শশুরের দখলে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 4 June 2020

রামগঞ্জে প্রবাসীর স্ত্রী নিরুদ্দেশ বসতঘর শশুরের দখলে



রামগঞ্জ প্রতিনিধি;  
চার মাস আগে পরকিয়া প্রেমের টানে নগদ বারো লাখ টাকাসহ স্বর্নালংকার নিয়ে সিএনজি চালকের হাত ধরে ঘরছাড়ে স্ত্রী মারজান। শশুর বাড়িতে ক্রয়কৃত সম্পত্তির উপর থাকা তার (ঐ প্রবাসীর) বসতঘর সহ চার শতক জমি জবরদখল করেছে স্ত্রীর বাবা,ভাইসহ শশুরবাড়ীর লোকজন। প্রবাস থেকে  বাড়ি আসতে চাইলে তার হাত-পা ভেঙে দেয়াসহ মারদরের হুমকি দেয়। এছাড়া মুল্যবান জিনিসপত্রসহ আসবাবপত্র ঘরে থেকে নিয়ে যায় তারা। ভয়ে - আতংকে কথাগুলো বলছিলেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বদরপুর গ্রামের খলিফা বাড়ীর শফিকের মে
য়ে জামাই সৌদি প্রবাসী গোলাম মোস্তফা। 
জানা গেছে, ১০ বছর ধরে সৌদি প্রবাসী গোলাম মোস্তফা । স্ত্রীর জন্য নিয়মিত খরচ পাঠাতেন। প্রবাসীর পরিবারের সাথে বনিবনা না হওয়ায় স্ত্রীকে ভালোবেসে তার নামে সাড়ে চার শতক জমি কিনে সেখানে ঘর তুলে স্ত্রীর থাকার ব্যবস্থা করেন। এত কিছুর পরও সিএনজি চালকের হাত ধরে বাড়ী থেকে বের হয়ে যায় ঐ প্রবাসীর স্ত্রী মারজাহান আক্তার (২৭)। 
স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের সৌদি প্রবাসী গোলাম মোস্তফা বদরপুর খলিফা বাড়ীর শফিকের মেয়ে মারজানাকে ৫ বছর আগে বিয়ে করে। মোস্তফার পরিবারের সাথে মারজাহান বনিবনা না হওয়ায় মোস্তফা তার শ্বশুর বাড়ীতে নিজ স্ত্রীর নামে কিছু জমি কিনে ঘর তুলে দেন। সে সুবাদে মারজাহান বাবার বাড়ীতেই বসবাস করছিলো। এর মধ্যে মারজাহানদের বাড়ীর মোজার আলীর নাতি তাহার পৈতৃক বাড়ি  লক্ষ্মীপুরের ৪ নং চরুহিতা  তেলু ব্যাপারী বাড়ির  সিএনজি চালক আরিফের (২২) সাথে পরক্রিয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে প্রবাসীর স্ত্রী মারজাহান। এরই সূত্র ধরে গত ১২ ই মার্চ দুপুরে নগদ ১২ লক্ষ টাকা নিয়ে আরিফের হাত ধরে ঘর ছাড়ে। 
মারজাহানের বাবা শফিক বিষয়টি অস্বীকার করে বলেন,মেয়ে তার ঘরে না থাকলেও মোস্তফার তার ঘরে আসবে এটাই স্বাভাবিক।
তার ঘরের দরজায় তালা দেয়া,আসবাবপত্র আমরা নিবো কীভাবে?

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages