নাগরপুরে পাকুটিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের সংবাদ সম্মেলন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 5 June 2020

নাগরপুরে পাকুটিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের সংবাদ সম্মেলন



মোঃ আব্দুর রাজ্জাক রাজা 
নাগরপুর,টাংগাইল প্রতিনিধি টাংগাইলের নাগরপুরে 'পাকুটিয়ায় বয়স্ক ভাতা পেতে চেয়ারম্যানকে দিতে হয়েছে টাকা'  শিরোনামে গত ৪ জুন TNN24.tv নামে একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান। 

শুক্রবার ০৫ জুন ২০২০,নিজ বাড়িতে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান। 

লিখিত বক্তব্যে পাকুটিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বলেন,আমি ১৯৭১ সালে বাংলাদেশকে স্বাধীন করার জন্য পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি।পরে বাংলাদেশ সরকারের পরিসংখ্যান বিভাগে সুনামের সহিত চাকুরী করে অবসর গ্রহণ করি। এরপর পাকুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরপর দুই বার জনগণের বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হই।আমার বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টালে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ অসত্য,বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।এ ধরনের সংবাদ প্রকাশে আমার ও ইউনিয়ন পরিষদের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে।এলাকার কিছু ব্যক্তি তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য এমন বানোয়াট ও মিথ্যা সংবাদ প্রচারে পৃষ্ঠপোষকতা করেছে।আমি এই মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।চেয়ারম্যান হিসেবে আমি সুষ্ঠু ভাবে বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা কার্ডের তালিকা তৈরী করেছি।বয়স্ক ভাতা কার্ডের ব্যাপারে টাকা নেওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। করোনা ভাইরাস প্রতিরোধে আমি মাননীয় সংসদ সদস্য জনাব আহসানুল ইসলাম টিটুর নির্দেশক্রমে এলাকার  অসহায় ও দরিদ্রদের মাঝে সরকারি ও বেসরকারি ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বন্টন করি।এছাড়া আমি আরও ঘোষণা করেছি এলাকায় কোন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে তার দাফনের ব্যবস্থা ব্যক্তিগত উদ্যোগে করব।

এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, পাকুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মহির উদ্দিন,আইয়ুব আজাদ,মোঃ খোকন মিয়া,আফজাল হোসেন,জরিনা বেগম,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন ভাতাভোগী পুরুষ ও মহিলা সহ অন্যান্যরা।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages