শেরপুরে চতুর্থ বিয়ে করতে এসে ভাই সহ বর কারাগারে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 5 June 2020

শেরপুরে চতুর্থ বিয়ে করতে এসে ভাই সহ বর কারাগারে



নিউজ ডেস্কঃ
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বড় ভাইকে নিয়ে বিয়ে করতে এসেছিলেন দেলোয়ার হোসেন (৪০)। ফেরার কথা ছিল নববধূ নিয়ে। অথচ উল্টো ভাইসহ তাকেই যেতে হলো কারাগারে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোজাকুড়া কয়ারপাড় গ্রামে।

বৃহস্পতিবার উপজেলায় বাল্যবিবাহ করতে আসার অপরাধে দেলোয়ারকে ১ বছর ১০ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া ওই ঘটনায় ভাই আন্তাজ আলীকে (৫০) কারাদণ্ড দেয়া হয়েছে।

গোবিন্দনগর গ্রামের কাঁচামাল ব্যবসায়ী দেলোয়ার হোসেন এর আগেও তিনটি বিয়ে করেছিলেন। তবে সবার সঙ্গেই ছাড়াছাড়ি হয়ে গেছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, কিছুদিন আগে চতুর্থ বিয়ে কারার জন্য গোজাকুড়া কয়ারপাড় গ্রামের বাবাহারা ওই দরিদ্র কিশোরীকে বিয়ে করার জন্য কিশোরীর মা ও নানিকে রাজি করান দেলোয়ার। এরপর নির্ধারিত তারিখ অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যায় কনের বাড়িতে যায় বর দোলোয়ার ও তার বড় ভাই আন্তাজ আলী। কাজি ডেকে সাদা কাগজে কাবিনও করে ফেলে।

এ সময় থানা পুলিশ খবর পেয়ে বিয়েতে বাধা দেয়। পরে রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বর দেলোয়ারকে ১ বছর ১০ মাস ও তার বড় ভাই আন্তাজ আলীকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তবে কাজিসহ কিশোরীর পরিবারের সবাই পালিয়ে যাওয়ায় তাদের শাস্তির আওতায় আনা যায়নি।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান জানান, দেলোয়ারের চতুর্থ বিয়ের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে বর ও তার ভাইকে দণ্ডাদেশ দিয়ে রাতেই শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages