রামগঞ্জে দুই শতাধিক পিপিই বিতরণ করলো মরিয়ম ফাউন্ডেশন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 17 May 2020

রামগঞ্জে দুই শতাধিক পিপিই বিতরণ করলো মরিয়ম ফাউন্ডেশন



রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে মরিয়ম ফাউন্ডেশনের সুরক্ষা কূমসূচীর অাওতায় মরনব্যাধি করোনা ভাইরাসের কারনে দেশের এ উদ্ভূত পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনে  উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, থানা প্রশাসন ও সাংবাদিকদের মাঝে ২ শতাধিক   পিপিই, মাক্স, হান্ড স্যানিটাইজার, হাত ও পায়ের গ্লাভসসহ সুরক্ষাসামগ্রী বিতরন করেন।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মদিনা ফার্মাসিক্যাল কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক  মো :- জাকির হোসেন পাটোয়ারীর অর্থায়নে অাজ সকাল ১১টায়
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার নিকট হাসপাতালে  ডাক্তার, নার্স, ষ্টাপদের জন্য ৫৮টি, একই সময় পরিবার পরিকল্পনা অফিসের ষ্টাপদের জন্য ১৪টি ,সাড়ে ১১ টায় রামগঞ্জ থানা প্রাঙ্গনে  অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ অানোয়ার হোসেনের নিকট ৬৪টি ও দুপুর ১২টায় সাংবাদিক হালিম খান লিটনের  নিকট রামগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় উপজেলা বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক ও থানা এবং  ভূমি অফিসের দালালদের  জন্য ৪০টি সুরক্ষা সামগ্রী প্যাকেট তুলে দেন। এবং অাগামীকাল রামগঞ্জ উপজেলা প্রশাসনের জন্য নির্বাহী কর্মকর্তাকে ২০টি প্রদান করা হবে। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাবেক স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক  মো :-মামুনুল ইসলাম, ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য মোঃ ইউছুপ, রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য  মো :-সোহেল রানা,  মোরশেদ পাটোয়ারী এম,এস, সি মনির হোসেন প্রমূখ।
উল্লেখ্যঃ মরিয়ম ফাউন্ডেশনের হাসি মুখ কর্মসূচীর অাওতায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবারগুলি ১৬শত গরীব অসহায় পরিবারের মাঝে  চাল,ডাল, তৈল, অালু, লবন, চিনিসহ ২২কেজি করে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages