রামগঞ্জে ৩ শতাধিক ইমাম,মুয়াজ্জিন আ'লীগ দলীয় নেতাকর্মী মাঝে জেলা পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 18 May 2020

রামগঞ্জে ৩ শতাধিক ইমাম,মুয়াজ্জিন আ'লীগ দলীয় নেতাকর্মী মাঝে জেলা পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ



রামগঞ্জ প্রতিনিধি  : লক্ষ্মীপুর জেলার  রামগঞ্জ উপজেলায় ভাটরা ইউপি ৩ শতাধিক ইমাম - মুয়াজ্জিন ও আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজানের পক্ষ থেকে ভাটরা ইউপি চেয়ারম্যান অাবুল হোসেন প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ খাদ্যসামগ্রী বিতরণ করেন।
আবুল হোসেন মিঠু জানান ভাটরা ইউপি সবগুলো জামে ও পাঞ্জেগানা মসজিদের ইমাম, মুয়াজ্জিনের মাঝে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান অালহাজ্ব মোহাম্মদ শাহাজাহান পক্ষ থেকে সামাজিক দূরত্ব মেনে  প্রধান মন্ত্রীর উপহার দিয়েছি।
ইমাম - মুয়াজ্জিন বিশেষ দোয়া, মুনাজাতে প্রধান মন্ত্রী জননেত্রী শেখহাসিনা,জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান সহ বিশ্বব্যাপী মহামারী মরণঘাত কপিন(১৯) থেকে সবাইকে রক্ষার জন্য দোয়া কামনা করেন।
তিনি জানান জেলা পরিষদের চেয়ারম্যান লকডাউনে শুরুতে জেলা শহর থেকে শুরু করে সবগুলো উপজেলা,পৌরশহর,সবগুলো ইউপি পরিষদ মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
জনসচেতনা হ্যান্ডমাইক হাতে নিয়ে প্রচারণা করেন।
তিঁনি ব্যক্তিগত তহবিল থেকে ও নগদ অর্থ, পিপিই,হ্যান্ডস্যানেটিজারী, মাস্ক সহ স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করেন।

 করোনাভাইরাস রক্ষা পেতে    উপস্থিতি ইমাম, মোয়াজ্জেম ও নেতাকর্মীরা সকলে সম্মিলিত ভাবে মহান আল্লাহর নিকট দোয়া কামনা করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages