রামগঞ্জে ফিল্মি স্টাইলে উচ্ছেদ করলো প্রতিপক্ষের ঘরের সামনে অবস্থিত সৌন্দর্য বর্ধিত বাগান বাড়ির দেওয়াল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 26 May 2020

রামগঞ্জে ফিল্মি স্টাইলে উচ্ছেদ করলো প্রতিপক্ষের ঘরের সামনে অবস্থিত সৌন্দর্য বর্ধিত বাগান বাড়ির দেওয়াল



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউপির আশারকোটা গ্রামের  হাজী বাড়িতে রূপায়ন গ্রুপের কর্মকর্তা এস,এম রুবেল হোসেনের বসতঘরের সামনে অবস্থিত বাগানে পবিত্র ঈদুল ফিতরের আগের দিন  রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। 
 সরজমিন গেলে রুবেল হোসেন বলেন, ২০১৮ সালের প্রথম দিকে একই বাড়ির মৃত শামসুল হকের ছেলে মোঃ ইব্রাহিম মিয়ার কাছ থেকে একশতাংশের  এ ডোবার জায়গাটি ক্রয় করে পাশের পৈত্রিক জায়গাটি সহ ভরাট করে সাইড ওয়াল, লাইটিং ও বিভিন্ন ফল ফলাদির গাছ লাগিয়ে  সৌন্দর্য বর্ধিত দৃষ্টিনন্দন বাগান বাড়ির গড়ে তুলি। কিন্তু সম্প্রতি ইব্রাহিম ও তার ভাই  সোলেমানের মাঝে সম্পত্তি নিয়ে বিরোধ সৃষ্টি হলে শনিবার ইব্রাহিম বাদী হয়ে ভাই ও ভাতিজাদের বিরুদ্ধে  রামগঞ্জ থানায়  একটি অভিযোগ দায়ের করলে তারা ক্ষিপ্ত হয়ে রবিবার দুপুরে সোলেমান (৪৫) তার স্ত্রী পারভীন (৪০) ছেলে ফয়েজ (২৫),ফরিদ (২৩) ও মাসুদ (১৮) দেশীয় অস্ত্র লোহাররড, দা-চেনি,শাবল,ও বড়বড় হাতুড়ি দিয়ে পুরো বাগানটি ভাংচুর করে  মাটির সাথে মিলিয়ে দেয়।এবং অকথ্য ভাষায় গালমন্দ করে।
এই ব্যাপারে ইব্রাহিম মিয়া বলেন, আমার কোন ছেলে সন্তান না  থাকায় আমার অধিকাংশ  সম্পত্তিই  আমার ভাই সোলেমান জোরপূর্বক  ভোগদখল করে খায়,এখানেও উঁচু জাগায়টি যাহা অধিক মূল্যের  তাহা সোলেমান নিয়েছে আর পরিত্যক্ত নিচু জায়গাটি আমাকে দিয়েছে। তার অংশের আধা  শতাংশই সে এক লক্ষ টাকা বিক্রি করে  আর আমার অংশের এক শতাংশ মাত্র ৫০ হাজার বিক্রি করলাম তাতেও এতে বাঁধা। 

অভিযুক্তদের স্ত্রী পারভীন বেগম বলেন, আমার স্বামী জায়গাটি আমার নামে লিখে দিয়েছে তাই কোন অবস্থাতেই এই জায়গায় অন্য কাউকে প্রবেশ করতে দেওয়া যাবে না।

অভিযুক্ত সোলেমান বলেন,কিছুদিন পূর্বে রুবেল  আমার ছেলেকে পুলিশে ধরিয়ে দিয়েছে যাতে আমার ৪০ হাজার টাকা লাগছে। তার সাথে কোন আপোষ নাই।ঐ দিন যখন দেওয়াল ভেঙ্গেছি তখন তো কারোই  সামনে আসার সাহসই হয় নাই সবাই দরজা বন্ধ করে জানালা দিয়ে ভিডিও করে তারও জবাব দিতে হবে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages