রামগঞ্জে করোনা উপসর্গে বৃদ্ধ মহিলার মৃত্যু - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 26 May 2020

রামগঞ্জে করোনা উপসর্গে বৃদ্ধ মহিলার মৃত্যু


রামগঞ্জ প্রতিনিধি;  
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৪নং ইছাপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে সোমবার বিকাল-৫ টায় করোনা উপসর্গে বৃদ্ধ জাহানারা বেগমের  মৃত্যু হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ইসলামী ফাউন্ডেশন রামগঞ্জ শাখার টিম লিডার পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসাইন সরকারী নিয়ম কানুন অনুযায়ী মৃত্যের লাশ রাত ১ঘটিকার সময় দাফন করেছে। উপজেলা প্রশাসন নিহতের বাড়ি লকডাউন এবং পল্লী চিকিৎসক রতন  ভূঁইয়াকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
সুত্রে জানায়,উপজেলার ইছাপুর ইউনিয়নের শ্রীরামপুর  গ্রামের রাজ বাড়ি বৃদ্ধ জাহানারা বেগম তিন দিন যাবত শর্দি,কাশী,জ্বর,শরীর ব্যথা রোগে ভুগছে।
সোমবার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা শ্রীরামপুর বাজারস্থ পল্লী কিচিৎসক রতন ভুইয়ার কাছে নেয়। পল্লী চিকিৎসক রতন ভুইয়া অতিরিক্ত ব্যথা থাকার কারনে একটি ঔষধ প্রয়োগ করা মাত্রই তার মৃত্যু হয়েছে। পল্লী চিকিৎসক রতন ভুইয়া বলেন,মৃত্যু ব্যক্তির স্বজনেরা তথ্য গোপন রেখে আমার কাছে চেম্বারে আনে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার বলেন,মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। নির্বাহী অফিসার মুনতাসীর জাহান বলেন,নমুনা পরীক্ষার রেজাল্ট হাতে পাওয়া পর্যন্ত মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages