চলে গেলেন প্রবীণ রাজনীতিবিদ এম এ মতিন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 26 May 2020

চলে গেলেন প্রবীণ রাজনীতিবিদ এম এ মতিন



মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির শোক

নিউজ ডেস্ক ;

চলে গেলেন প্রবীণ রাজনীতিবিদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরস্তি) আসনের ৪ বারের প্রাক্তন এমপি, প্রাক্তন উপজেলা পরিষদের চেয়ারম্যান, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক, সাবেক ‍কৃতিমান ফুটবলার খেলোয়াড় এম এ মতিন (মতিন স্যার)। তিনি ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। 
মঙ্গলবার সকাল ৯.১৫ মিনিটের সময় ঢাকার উত্তরার একটি হাতালে বার্ধ্যক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে—-রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

তিনি ১ ছেলে ৪ মেয়েসহ অসংখ্যগুণগ্রাহী ও অসংখ্য রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ছেলে খালেদ মিঠু।

এম এ মতিনের মৃত্যু দেহ আজই হাজীগঞ্জে নিয়ে আসা হবে। তাঁকে তাঁর বাবা-মায়ের পাশে সমাধিস্থ করা হবে বলে জানান তাঁর ছেলে মিঠু।

সাবেক এমপি এম এ মতিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এম এ মতিন ১৯৪৩ সালের ১৪ই মার্চ চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারের জন্মগ্রহণ করেন। তাঁর পিতা বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব খান সাহেব জুনাব আলী মুন্সী তদানীন্তন পাকিস্তান আইন পরিষদের সমস্য ছিলেন। সেই সময় খান সাহেব খেতাবে ভূষিত হয়েছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages