রামগঞ্জবাসীকে আরও সংযত হওয়ার আহবান জানালেন ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 8 May 2020

রামগঞ্জবাসীকে আরও সংযত হওয়ার আহবান জানালেন ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন



নিউজ ডেস্কঃ
১০মার্চ থেকে দেশের সকল শপিং-মল খুলে দেওয়ার সিদ্ধান্তে উপনীত হয়েছে সরকার। করোনা'র মহামারি চলমান থাকার পরও মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর'কে সামনে রেখেই সরকারের পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
শপিং-মল খুলে দেওয়ার সরকারী সিদ্ধান্তকে সাধুবাদ জানালেও প্রিয় রামগঞ্জবাসীকে এতে অতি উৎসাহিত না হয়ে সংযত হওয়ার আহবান জানিয়েছেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন।
তিনি জানান- শপিং-মল খোলা পেয়ে অযথা ওই মার্কেট গুলোয় ভীড় করা যাবেনা। কেনা-কাটার সময় কঠোর সাবধানতার পাশাপাশি সচেনতা অবলম্বন করতে হবে সবাইকে। হুড়ো-হুড়ি, তড়িঘড়ি না করে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য আহবান জানিয়েছেন তিনি।
ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন- সরকারি-বেসরকারি ভাবে দেশের সকল পর্যায় থেকে আমরা সবাই দেশ ও জনগনের স্বার্থে যুদ্ধ করে যাচ্ছি। এ যুদ্ধে বিজয়ী হতে হলে অতি আবেগকে জলাঞ্জলি দিতে হবে।
প্রিয়তমা স্ত্রী- সন্তানদের কথা ভেবে সকলকেই সাবধান হতে হবে। সাবান দিয়ে বারবার হাত-মুখ ধৌত-করণসহ চলা-ফেরায় মাস্ক ব্যবহারের তাগিদ দেওয়ার পাশাপাশি বাহিরের কাজ শেষে
পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে এমনকি প্রয়োজনে গোসল করে ঘরে প্রবেশের ওপর গুরুত্বারোপ করেছেন তিনি। 
ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন- করোনা'র যুদ্ধে দলমত নির্বিশেষে আমরা সবাই যোদ্ধা।
সরকারের নির্দেশনা মেনে চলার সাথে সাথে আপনজনসহ পারিপার্শ্বিক সকলকে ওই নির্দেশনা মেনে চলায় উৎসাহ প্রদান করতে হবে।  সামাজিক দূরত্ব বজায় রেখে ধর্মীয় রীতি মেনে চলতে হবে।
  তবেই এ যুদ্ধে আমরা বিজয়ী হব ইনশাল্লাহ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages