নাগরপুরে ব্যবসায়ীর উপর হামলা করে টাকা ছিনতাই - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 8 May 2020

নাগরপুরে ব্যবসায়ীর উপর হামলা করে টাকা ছিনতাই



মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধি,টাংগাইলের নাগরপুরে সন্ত্রাসী কায়দায়
ব্যবসায়ীকে মারপিট করে এক লক্ষ  টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।বর্তমানে হামলার ঘটনায় গুরুতর আহত ব্যবসায়ী হাবিবুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার  শারীরিক অবস্থা অাশংকাজনক।

অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ভারড়া ইউনিয়নের দেওজান শলিল গ্রামের খসরু মিয়ার ছেলে হাবিবুর রহমান ও একই গ্রামের  ফজলের ছেলে শামীম ০৭ মে ২০২০ দুপুরে এক লক্ষ নিয়ে নাগরপুর থেকে টাংগাইল যাওয়ার উদ্দ্যেশে রওনা দেয়। পথিমধ্যে স্বল্পাকুটিয়া ইট ভাটা মোড়ে ১০ থেকে১২ জনের সন্ত্রাসীদল ব্যবসায়ী হাবিবের উপর অতর্কিত হামলা করে এক লক্ষ টাকা ছিনতাই করে। এদিকে ব্যবসায়ীর আত্মচিৎকারে আশেপাশের লোকজন এসে ৪ জনকে হাতেনাথে ধরে ফেলে ও বাকি সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে হামলায় রক্তাক্ত জখম ব্যবসায়ী হাবিব কে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে।এ বিষয়ে ব্যবসায়ী হাবিবুরের ভাই আরিফুর রহমান সাংবাদিকদের জানান, আমার ভাইয়ের উপর ভারড়া ইউনিয়নের পঁচাসারুটিয়া গ্রামের নাছির, সুজন,আল আমিন,আব্দুর রহমান সহ আরও অনেকে সশস্ত্র হামলা চালিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।বর্তমানে আমার ভাই গুরুতর অবস্হায় চিকিৎসাধীন রয়েছেন। 

এ হামলার ঘটনায় আহতের ভাই আরিফুর বাদী হয়ে নাগরপুর থানায় একটি  মামলা দায়ের করেছে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই,শাহজাহান জানান ,  হামলার ঘটনার সাথে  জড়িত ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages