করোনা ভাইরাসের তান্ডবে পুরো পৃথিবী আজ লন্ডবন্ড তাই নিজের ভালো-মন্দ বুঝার চেষ্টা করুন--ওসি রামগঞ্জ থানা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 30 March 2020

করোনা ভাইরাসের তান্ডবে পুরো পৃথিবী আজ লন্ডবন্ড তাই নিজের ভালো-মন্দ বুঝার চেষ্টা করুন--ওসি রামগঞ্জ থানা




করোনা ভাইরাসের তান্ডবে পুরো পৃথিবী আজ লন্ডবন্ড তাই রামগঞ্জবাসীকে তাহাদের  নিজের ভালো-মন্দ বুঝার উপদেশ  দিয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন  রামগঞ্জ থানা ফেইসবুক পেইজে যে বানী দিয়েছেন তাহা নিম্মে তুলে ধরা হলো। 


সুপ্রিয় রামগঞ্জবাসী, আসসালামু আলাইকুম।
আমি জানি আপনারা আমার মতোই খুব একটা ভাল নেই। তবুও দু'একটা কথা আপনাদেরকে না বললে আমি অন্তত শান্তি পাচ্ছিনা।বিশ্বব্যাপী করোনা ভাইরাসের তান্ডব শুরুর পর থেকে সরকারের নির্দেশনা ও আমাদের লক্ষ্মীপুর জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ সর্বোপরি নিজের বিবেক ও ঈমানী দায়িত্ব হিসাবে মৃত্যুঝুঁকিকে সঙ্গী করে অত্র থানার সকল অফিসার ও সদস্যদের নিয়ে থানা এলাকার মানুষজনকে সতর্ক এবং প্রয়োজনীয় দিকনির্দেশনাসহ প্রতিনিয়ত অনুরোধ করে যাচ্ছি।
এই বিষয়ে সচেতন মহল সম্মানিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আমার সুপ্রিয় সহকর্মীদের নিয়েই অত্র রামগঞ্জ উপজেলার বিভিন্ন হাটবাজারে মানুষকে সচেতন করার চেষ্টা করার আপ্রান চেষ্টা করে যাচ্ছি। 
মানুষজনকে দু'হাত তুলে করজোড়ে আবেদন জানাচ্ছি, আপনারা এই অল্প কয়েকটা দিন ঘরে থাকুন, অযথা রাস্তাঘাট, বাজারে আড্ডা দিবেন না।
নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান সর্বোপরি এই গরীব দেশটাকে বাঁচান।
আমরা বুঝানোর চেষ্টা করেছি সতর্কতা এবং একমাত্র সতর্কতাই এই মহামারি থেকে আমরা রক্ষা পেতে পারি।আমরা যদি সাবধান না হই তবে সামনে যে কি ভয়ংকর পরিস্থিতি অপেক্ষা করছে তা একমাত্র মহান আল্লাহপাক ভালো জানেন।
করোনা ভাইরাসের তান্ডবে পুরো পৃথিবী আজ লন্ডবন্ড। আমাদের দেশটা গরীব, প্রবাসীদের রেমিটেন্স ও বিদেশী সাহায্যের উপর নির্ভরশীল হতে হয়।
অন্য সময় আমাদের বিভিন্ন দূর্যোগে বিদেশী বন্ধু রাষ্ট্রসমূহ সাহায্যের হাত বাড়িয়েছে কিন্তু এবার আর এই সুযোগ নেই। কারণ তারা নিজেরাই করোনা মোকাবেলায় নাস্তানাবুদ ও হিমশিম খাচ্ছে।
আমরা মানুষজনকে বলেছি নিজের ভালো-মন্দ বুঝার চেষ্টা করুন। আমাদের চেষ্টার কোন ক্রটি নেই। আমরা অনবরত চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু সমস্যা হচ্ছে কিছু সংখ্যক মানুষ কথা শুনছেননা বা নিয়মকানুন পালন করছেন না । অনেকেরই বোধোদয় হয়নি। অনেকটা আগের মতই। করোনা ভাইরাসকে নিয়ে অনেকে ঠাট্টা মশকরা করছেন। আমাদেরকে জনগনের সাথে মানবিক আচরণ করার জন্য অনেকে পরামর্শ দিচ্ছেন। মানবিক আচরণ করছিও বটে।এই জীবনে কখনোই অমানবিক হইনি।আর কত মানবিক হলে মানুষজন কথা শুনবে ভেবে পাচ্ছিনা।মহান আল্লাহ তাওয়ালা আমাদের সকলকে হেফাজত করুন।

মোহাম্মদ আনোয়ার হোসেন
অফিসার ইনচার্জ
রামগঞ্জ থানা,লক্ষ্মীপুর।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages