রামগঞ্জে দিনমজুরকে পেটালেন ছাত্রলীগ নেতা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 30 March 2020

রামগঞ্জে দিনমজুরকে পেটালেন ছাত্রলীগ নেতা




রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষীপুরের রামগঞ্জে প্রতিপক্ষের যোগসাজশে দিনমজুরের উপর হামলা ও তার বসতঘরে ভাঙচুর করেছে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহেল রানা ও তার লোকজন। 
এ ঘটনায় মিলন (৪০) ফাতেমা (৩৫) ঝর্ণা বেগম (২৫) মহসিন (৩০) ও মান্নান (৩২) মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।
রোববার রাতে উপজেলার লামচর ইউনিয়নের দক্ষিন দাসপাড়া গ্রামের ছোট হইদার বাড়িতে ঘটনা ঘটে। 
স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার দাসপাড়া হোইদের বাড়ি দিনমজুর মিলনের সাথে একইবাড়ির শামসুল ইসলামের দীর্ঘদিনের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল এরই সূত্র ধরে গত রাতে শামসুল ইসলাম ছাত্রলীগের সভাপতি সোহেল রানার নেতৃত্বে ছাত্রলীগ নামধারী ১০/১২জন দেশীয় অস্ত্র হাতে নিয়ে দিনমজুর মিলনের বসতঘরে হামলা চালায় এতে বাধা মিলনের স্ত্রী ফাতেমাকে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে ফাতেমা আক্তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী রাস্তায় দিনমজুর  মিলনকে পিটিয়ে মারাত্মক আহত করে। খবর পেয়ে ঘটনাস্থলে থেকে শামসুল ইসলাম, মিজান,সোহাগকে আটক করে ফাঁড়ি থানায় নিয়ে যায় পুলিশ। 
আহত মিলন বলেন, শামসুল ইসলামের জামাতা মিজান লামচর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহেল রানার নেতৃত্বে  তার উপর হামলা চালায়।
অভিযুক্ত লামচর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহেল রানা বলেন,বন্ধু মিজানের সাথে ঐ বাড়িতে বেড়াতে গিয়েছেন তিনি।
স্থানীয় ইউপি সদস্য শামসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ইউনিয়ন  ছাত্রলীগ সভাপতি এখানে এসে মিলন ও তার  বসতঘরে হামলা করা ঠিক হয়নি। যেহেতু জমিজমা সংক্রান্ত বিরোধ তাই স্থানীয়ভাবে বিষয়টির সমাধান করা যায়। মিজান এলাকার জামাই হয়ে এভাবে ছাত্রলীগ নেতাকর্মীদের এনে  হামলা করা ঠিক হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদুল হক বলেন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন তিনি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages