কুতুবদিয়ায় মানবাধিকার কমিশনের মানববন্ধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday, 1 February 2020

কুতুবদিয়ায় মানবাধিকার কমিশনের মানববন্ধন



কুতুবদিয়া প্রতিনিধিঃ  
কুতুবদিয়ায় বাংলাদেশ মানবাধিকার কমিশন কুতুবদিয়া উপজেলা শাখার দপ্তর সম্পাদক ও কক্সবাজার থেকে প্রকাশিত ‘দৈনিক ইনানী’ পত্রিকার কুতুবদিয়া প্রতিনিধি ইফতেখার শাহজীদ এবং ‘দৈনিক গণসংযোগ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এম.আমান উল্লাহর বিরুদ্ধে দায়েরকৃত হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১ ফেব্রুয়ারি (শনিবার) সকালে কুতুবদিয়া উপজেলা গেটে মানববন্ধন পরবর্তী সমাবেশের আয়োজন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন কুতুবদিয়া উপজেলা শাখা।

সমাবেশে বক্তদের মধ্যে সভাপতি মনোয়ারুল ইসলাম চৌধুরি মুকুল বলেন, ‘কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি রাসেল সাংবাদকর্মী পরিচয়ে প্রতিনিয়ত সাধারণ মানুষকে হয়রানি করে চলেছে। তার অপ-কর্মের সংবাদ পরিবেশন করায় দৈনিক গণসংযোগের ভারপ্রাপ্ত সম্পাদক এম.আমান উল্লাহ ও কমিশনের দপ্তর সম্পাদক এবং দৈনিক ইনানীর কুতুবদিয়া প্রতিনিধি ইফতেখার শাহজীদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেছে। সে মামলার তদন্তে সত্যতা না পাওয়ায় ফাইনাল রিপোর্ট দেয়া সত্বেও বিচারক দু’সাংবাদিকের বিরুদ্ধে গ্যেফতারি পরোয়ানা জারি করেন। অবিলম্বে এ হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তিনি। 

এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন কুতুবদিয়া উপজেলা শাখার সভাপতি মনোয়ারুল ইসলাম চৌধুরি মুকুল, সহ-সভাপতি জহুর লাল দাশ, আবদুচ ছালাম, মোহাম্মদ সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক এড.মোঃ রাসেল, যুগ্ন সম্পাদক মাষ্টার ওসমান গণি, নুরুল কবির, মুবিনুল হক, আহমদ কবির, আবু আক্কাছ মোঃ ইশতিয়াকসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার দেড় সহস্রাধিক মানুষ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages