খুলনায় ছুরিকাঘাতে চিকিৎসক আহতঃ আটক ১ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 3 February 2020

খুলনায় ছুরিকাঘাতে চিকিৎসক আহতঃ আটক ১


খুলনা প্রতিনিধিঃ খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজ চেম্বারে সাবেক সহকর্মীর হাতে ছুরিকাহত হয়েছেন হাসপাতালের শিশু বিশেষজ্ঞ (কনসালটেন্ট) ডা. উত্তম কুমার দেওয়ান (৪০)।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক হামলাকারী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) মহসিন গাজীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক কর্মরত স্যাকমো মহাসিন গাজী পূর্ব শত্রুতার জের ধরে ডা. উত্তম কুমার দেওয়ানের কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এ খবর ছড়িয়ে পড়লে পালিয়ে যাওয়ার সময় তাৎক্ষণিকভাবে হাসপাতালের স্টাফরা ছুরিসহ মহসিনকে আটক করে। খবর পেয়ে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মহসিনকে গ্রেফতার করে। আটক মহসিন খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আব্দুর রাজ্জাক গাজীর পুত্র। তিনি বর্তমানে নড়াইল জেলা সদরের উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) হিসেবে কর্মরত রয়েছেন।

আটককৃত স্যাকমো চিকিৎসক মহসিন গাজীর দাবি, ডা. উত্তম কুমার কর্মরত থাকা অবস্থায় তার কাছে চিকিৎসা নিতে আসা আগত রোগীদের চিকিৎসা না দিয়ে মহসিনের কাছে অতিরিক্ত রোগী দেখানোর জন্য পাঠাতো। এ নিয়ে আগে থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জের ধরেই তিনি রাগের মাথায় তাকে ছুরিকাঘাত করেছেন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, চিকিৎসকের ওপর হামলার অভিযোগে মহসিন গাজীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. কামাল হোসেন জানান, আমরা ঘটনার সাথে সাথেই আহত ডাক্তারকে অ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। একই সঙ্গে হামলাকারী মহসিন গাজীকে হাসপাতালের একটি কক্ষে আটকে রেখে পুলিশে সোপর্দ করেছি।

এ বিষয়ে খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ বলেন, আমি আহত ডা. উত্তম কুমার দেওয়ানকে খুমেক হাসপাতালে দেখে এসেছি। বিস্তারিত বিষয় এখন পর্যন্ত জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages