রামগঞ্জে জিয়াউল হক হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 29 January 2020

রামগঞ্জে জিয়াউল হক হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা


"আমার যাবার সময় হল- দাও বিদায়। মোছ আঁখি, দুয়ার খোল- দাও বিদায়"। কবি কাজী নজরুল ইসলামের সেই উক্তিটি মনে পড়ে যায় আজ। আর কয়দিন পরই এসএসসি পরীক্ষা।
তাই নিজেদের প্রিয় বিদ্যালয় থেকে আনুষ্ঠানিক বিদায়ও নিতে হবে পরীক্ষার্থীদের, সেই সাথে দোয়া নিতে হবে শিক্ষাগুরুদের। পরীক্ষায় ভালো ফলাফল আশা করে পরম করুনাময় আল্লাহ তাআলার কাছে প্রার্থনা করেন সকলেই।
এরই অংশ হিসেবে লক্ষীপুরের  রামগঞ্জ উপজেলার জিয়াউল হক হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা  ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়েছে । বুধবার সকাল ১১টায় প্রতিষ্ঠানটির হল রুম মিলনায়তনে অভিভাবক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয় । এসময় প্রাক্তন ৫জন শিক্ষককে সম্মাননা দেওয়া হয়।
প্রতিষ্ঠানটির অধ্যক্ষ তাজুল ইসলাম পাইন
এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, অভিভাবক সদস্য তসলিম আহমেদ মোল্লা,  স্বপ্না বেগম, শিক্ষক, অভিভাবক ও ছাত্র ছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন। পরে প্রাক্তন প্রধান শিক্ষক আমির হোসেন, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ কামাল হোসেন, চিরসবুজ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশরাফ উল্ল্যাহ শরীফ, প্রাক্তন প্রভাষক নুসরাত সিদ্দিকা ও ভাদুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শারমিন সুলতানা সহ ৫ জন প্রাক্তন শিক্ষককে সম্মাননা দেওয়া হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages