রামগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুদের ক্রিয়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 20 January 2020

রামগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুদের ক্রিয়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন



রামগঞ্জ প্রতিনিধিঃ  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা সুবিধাবঞ্চিত  পথহারা শিশুদের জন্য নিজের স্বপ্ন আর দায়িত্ববোধ থেকে রামগঞ্জ মডেল কলেজের ছাত্র ইমাম হোসেন স্বপনের   উদ্যোগে গড়ে তুলেন "প্রচেষ্টা পাঠশালা"। উক্ত পাঠশালায় অর্ধশতাধিক শিশু
লেখাপড়া করে। গতকাল সোমবার বিকেলে শিশুপার্ক সংলগ্ন"প্রচেষ্টা পাঠশালা" ভবনে পথহারা শিশুদের ক্রিয়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসিন জাহান, বিশেষ অতিথি ছিলেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সুরাইয়া আক্তার শিউলী।  অতিথিগন দীর্ঘ সময় ধরে শিশুদেরকে সাথে থেকে সময় দেওয়ায় শিশুরা ব্যাপক আনন্দ উল্লাস করেন।
প্রধান অতিথি  রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসিন জাহান বলেন, কাউকে না কাউকে এগিয়ে আসতে হবে, ভিত্তি তৈরি করতে হয়। প্রচেষ্টার ৫০ জন ছোট্ট কুসুমকলি এবং তাদের অভিভাবকদের নিয়ে আজকের আয়োজন। কত দক্ষ তাদের গান, নাচ, আবৃত্তি। কি স্মার্টনেস তাদের কথাবার্তা, আচরণে। তারুণ্যের শক্তির উপর ভিত গড়ে প্রস্তুত হচ্ছে আগামীর বাংলাদেশ।তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages