কমিউনিটি পুলিশিং চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক আজাদ ভূঁইয়া - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 21 January 2020

কমিউনিটি পুলিশিং চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক আজাদ ভূঁইয়া


নিউজ ডেস্কঃ কমিউনিটি পুলিশিং সেল চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক হিসেবে নির্বাচিত হয়েছেন জাকির হোসেন ভূঁইয়া আজাদ। তিনি লক্ষ্মীপুর জেলা কমিউিনিটি পুলিশিং সেলের সাধারণ সম্পাদক।
মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম (বার) পিপিএম)র নিকট থেকে শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন তিনি।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন, জাকির হোসেন, লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া প্রমুখ।
উল্লেখ্য, স্বল্পসময়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড-সততা ও দক্ষতার সাথে দ্রুত বাস্তবায়ন, প্রত্যন্ত অঞ্চলে শান্তি-শৃঙ্খলা, সমাজসেবায় ও কমিউনিটি পুলিশিং এ বিশেষ অবদানের জন্য বিভিন্ন সংস্থার বিশ্লেষণে স্থান পাওয়ায় এর আগে ২৭ অক্টোবর ২০১৯ ইং তারিখে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ডক্টর মোহাম্মদ জাবেদ পাঠোয়ারী, বিপিএম(বার) স্বাক্ষরিত সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন আজাদ ভুঁইয়া।
জানতে চাইলে জাকির হোসেন ভূঁইয়া আজাদ বলেন, আমি কাজ করতে ভালোবাসি। ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আমাকে যে মূল্যায়ন করা হয়ে তাকে আমি কৃতজ্ঞ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages