নাগরপুরে সন্তান হত্যা মামলার বাদী উজ্জ্বলের ঝুলন্ত মরদেহ উদ্ধার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 28 January 2020

নাগরপুরে সন্তান হত্যা মামলার বাদী উজ্জ্বলের ঝুলন্ত মরদেহ উদ্ধার


মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নের ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত বদ্দু মিয়ার ছেলে মো. উজ্জ্বল মিয়ার (৩৮)ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 
পরিবার সূত্রে জানা যায়, অাজ মঙ্গলবার (২৮ জানুয়ারী) সকালে নিহত উজ্জ্বল তার স্ত্রীকে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিতে বলে বাড়ি থেকে বেড়িয়ে পরে। তার স্ত্রী প্রস্তুতি নিয়ে অপেক্ষা করতে থাকে। দুপুর গড়িয়ে বিকেল হলেও উজ্জ্বল ফিরে অাসেনি।
বিকেলে স্থানীয় বাসিন্দারা  ঘটনাস্থলে নিহত উজ্জ্বলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে  জনপ্রতিনিধিকে জানায়। জনপ্রতিনিধির তথ্য অনুযায়ী  সন্ধ্যায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও ঝুলন্ত মরদেহটি থানায় নিয়ে অাসে। 
সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত উজ্জ্বল মিয়ার মরদেহটি লক্ষীদিয়া গ্রামের শোভা মিয়ার মেহগনি বাগানে ঝুলন্ত অবস্থায় রয়েছে। সে গলায় তার পরনের লুঙ্গি পেচিয়ে গাছের সাথে ঝুলে অাছে।
উল্লেখ্য গত ১৭ ডিসেম্বর   উজ্জ্বল মিয়ার ছেলে বিপ্লবের  গলা কাটা মরদেহ ধুবড়িয়ার কুষ্টিয়া বিলের পাশে সরিষাক্ষেত থেকে উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় নিহত উজ্জ্বল মিয়া বাদী হয়ে থানায় একটি মামলা করে।
এ ব্যাপারে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল জানান, নিহত উজ্জ্বল মিয়ার মৃত্যু সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। তার মরদেহ টি স্থানীয় মেহগনি কাঠ বাগানে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই ও পরে মরদেহটি উদ্ধার করে থানায় অানা হয়েছে  ও একটি অপমৃত্যু  মামলা রজ্জু করে মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages