নাগরপুরে গলাকাটা লাশ উদ্ধার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 17 December 2019

নাগরপুরে গলাকাটা লাশ উদ্ধার

 
মোঃ আব্দুর রাজ্জাক রাজা 
নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল নাগরপুরের ধুবড়িয়া ইউনিয়নের কুষ্টিয়া বিলের পাড় থেকে আজ ১৭ ডিসেম্বর ২০১৯ সকালে ধুবড়িয়া পূর্বপাড়ার উজ্জল এর ছেলে বিপ্লব (১৫) এর গলাকাটা লাশ উদ্ধার করে নাগরপুর থানা পুলিশ।

এলাকাবাসী জনান, বিপ্লব মা এর সাথে ঢাকায় থাকে। গত দু'দিন আগে সে বাড়িতে বেড়াতে আসে।

নাগরপুর থানা পুলিশ সূতে জানাযায়, ধুবড়িয়া ইউপি মেম্বার আলম এর ফোন পেয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ এর নেতৃত্বে  এসআই মামুন মৃধা সহ থানা পুলিশের একটি চৌকস দল উপজেলার কুষ্টিয়া বিলের পশ্চিম পাড়ের সরিষা ক্ষেতের আইল থেকে মৃত বিপ্লব কে উদ্ধার করে। প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে কে বা কহারা বিপ্লব কে ধারাল অশ্র দিয়ে গলা কেটে খুন করেছে। তবে তদন্ত সাপেক্ষে সত্য উদঘাটিত হবে।
পরে, হত্যার কারন উদঘাটন করতে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ প্রেরন করা হয়।
এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো আলম চাঁদ বলেন, ঘটনার খবর পেয়ে আমি ও এসআই মো. মামুন মৃধা সহ নাগরপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে একটি মৃতদেহ গালটা অবস্থায় উদ্ধার করি। হত্যার করান অনুসন্ধানে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজে পাঠানোর হয়েছে। কে বা কাহারা এই হত্যার সাথে জড়িত তা অনুসন্ধানে বের হয়ে আসবে। মৃতের আত্নীয় স্বজনরা আইনগত সহায়তা চাইলে পরর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages