রামগঞ্জে ব্যবসায়ীর উপর হামলা ব্যবসায়ী ও এলাকাবাসীর মানববন্ধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 31 July 2023

রামগঞ্জে ব্যবসায়ীর উপর হামলা ব্যবসায়ী ও এলাকাবাসীর মানববন্ধন



 রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে রামগঞ্জ গাজীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হোসেন হার্ডওয়্যারের স্বত্ত্বাধিকার ও গাজীপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ মাসুম আলমের উপর নেক্কারজনক হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

গাজীপুর বাজার ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে,
(৩১ জুলাই) সোমবার সকালে গাজীপুর বাজারেই এই মানববন্ধনে  অংশগ্রহন করেন গাজীপুর বাজারের সকল ব্যবসায়ী ও এলাকাবাসী।

মানববন্ধনে ব্যবসায়ী নেতৃবৃন্দ ও এলাকাবাসী জানায়, করপাড়া ইউনিয়নের আনন্দিপুর হাজী বাড়ির আবদুর রহিমের ছেলে ফরহাদ ও মঞ্জুসহ প্রায় ১০-১২ জনের একটি গ্রুপ  ব্যবসায়ীর উপর হামলা, আনন্দিপুর হাজী বাড়ির বাকপ্রতিবন্ধী আবুল হোসেন, দেলোয়ার হোসেন ও সোহেল হোসেনের চলাচলের রাস্তা বন্ধ সহ বহু অপকর্মের সাথে জাড়িত। এদের দ্রুত গ্রেফতার করে আইনের আয়তা এনে কঠোর শাস্তির ব্যবস্তা কারার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানা । 

স্থানীয় সূত্রে জানা যায়, করপাড়া আনন্দিপুর হাজী বাড়ির আবদুর রহিমের ছেলে ফরহাদ ও মঞ্জুসহ প্রায় ১০-১২ জনের একটি গ্রুপ এসে (২৯ জুলাই) শনিবার সন্ধা বেলা গাজীপুর মাছ বাজারে মাসুম আলমের উপর অতর্কিত হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কিল কুশি ও লাথি মারে এবং চুরি দিয়ে গলায়  আঘাত করে চলে যায়। এই বিষয়ে ব্যবসায়ী মাসুম আলম রামগঞ্জ উপজেলার মোহাম্মদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেন।

তাছাড়া আনন্দিপুর হাজী বাড়ির বাকপ্রতিবন্ধী আবুল হোসেন, দেলোয়ার হোসেন ও সোহেল হোসেনের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগও উঠেছে ফরহাদ ও মঞ্জুর বিরুদ্ধে। এছাড়াও ফরহাদ ও মঞ্জুর পরিবারের লোকজন বাজারের আরেক ব্যবসায়ীকে চুরিঘাত করেছেন বলে জানিয়েছেন অনেকেই।

এই বিষয়ে করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ মির্জা বলেন, মাসুদ আলম আমাকে মারামারির বিষয়টি সঙ্গে সঙ্গে জানিয়েছে। আমি তাকে চিকিৎসা সেবা নিতে বলেছি এবং আমি এইরকম নেক্কারজনক ঘটনার তিব্র নিন্দা জানাই। আমিও চাই এই বিষয়ের একটি সুষ্ঠ বিচার হউক।


রামগঞ্জ মোহাম্মদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মমিনুল হক জানান, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages