রামগঞ্জে প্রতিপক্ষের বসতঘর উচ্ছেদ করে সম্পত্তি দখল, মালামাল লুটপাট - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 17 May 2023

রামগঞ্জে প্রতিপক্ষের বসতঘর উচ্ছেদ করে সম্পত্তি দখল, মালামাল লুটপাট



 রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের  বিষ্ণবল্লবপুর গ্রামের নোয়া বাড়িতে আজ বুধবার(১৭মে) দুপুরে রিক্সা চালক মজিবুল হকের বসতঘরটি সম্পত্তি বিরোধের জের ধরে একই বাড়ির হাজী আমিন উল্যাহ ও তার লোকজন ভাড়াটিয়ার লোকজন নিয়ে উচ্ছেদ করে উচ্ছেদকৃত মালামাল ও ঘরে থাকা আসবাবপত্র লুট করে নিয়ে যায় । উচ্ছেদের পর নিজরা ঐ স্থানে একটি ঘর নির্মান করে মজিবুল হকের সম্পত্তি জবর দখল করে নেয়। এব্যাপারে থানায় ও লক্ষ্মীপুর আদালতে মামলার প্রস্তুতি চলছে। 
 সরজমিনে জানাযায়, বুধবার সকাল ১০ টায় হঠাৎ আমিন উল্যাহ,শহীদ মিয়া,খোরশেদ আলম,জসিম মিস্ত্রি, ফরিদ, ফয়েজ, সালাউদ্দিন, রহিম সহ ৩৫ থেকে ৪০ জন ভাড়াটিয়া লোকজন দেশীয় অস্ত্র  নিয়ে এসে  মজিবুল হকের স্ত্রী স্বপর্না বেগমকে  জোরপূর্বক ঘর থেকে বাহির করে মুহূর্তের মধ্যে ঘরটি উচ্ছেদ করে এবং ঘরে থাকা মালামাল লুট করে নিয়ে যায়। এবং উক্ত স্থানে আমিন উল্যা ও তার লোকজন একটি ঘর নির্মাণ করে রিক্সা চালক  মজিবুল হকের বসবাসকৃত জায়গাটি দখল করে নেয়।
 
 রিক্সা চালক মজিবুল হক বলেন, আমি দীর্ঘ প্রায় ৩০ বছর যাবৎ এখানে স্ব-পরিবারে বসবাস করে আসছি। আমার চাচা বহুবছর আগে সেকান্তার নামক এক ব্যাক্তির নিকট সম্পত্তি বিক্রি করে  অন্য দাগে। ২০০৮ সালে আমিন উল্যাহ সেকান্তার থেকে সম্পত্তি ক্রয়ের পর হইতে আমাদের উচ্ছেদের পাঁয়তারা করে আসছে। আজ তারা ভাড়াটিয়া লোকজন নিয়ে দিনদুপুরে আমার ঘরটি উচ্ছেদ করে ঘরে থাকা মালামাল সব লুট করে নিয়ে যায়। 

 মজিবুল হকের স্ত্রী স্বপর্না বেগম জানায়, দীর্ঘদিন এখানে বসবাস করে আসছি আজ হঠাৎ কোন কিছু বুঝে ওঠার আগেই তারা বহু লোকজন অস্ত্র নিয়ে এসে আমাদের উচ্ছেদ করে দিলো।
 
 এব্যাপারে আমিন উল্যাহ জানান,বহুবছর পূর্বে তারা সকল সম্পত্তি বিক্রি করে  স্বপরিবারে রংপুর চলে যায়। গত ১০ থেকে ১২ বছর পূর্বে এসে আমার কাছে  আশ্রয় চাইলো যে,আমার পুরানো ঘরটিতে কিছুদিনের  জন্য থাকতে চাইলো পরে অন্যত্রে ব্যবস্হা হলে চলে যাইবে। কিন্তু আর যাওয়া হলো না। এখন সম্পত্তি নিজের দাবী করে আসছে। উচ্ছেদের  বিষয় সঠিক আমাদের ঘর ছিল আমরা তাহা মেরামত করছি। 

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages