রামগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার সাইনবোর্ড লাগিয়ে অবৈধভাবে মার্কেটের গলি দখল ॥ উদ্ধার করলেন পুলিশ ও কাউন্সিলর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 2 April 2023

রামগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার সাইনবোর্ড লাগিয়ে অবৈধভাবে মার্কেটের গলি দখল ॥ উদ্ধার করলেন পুলিশ ও কাউন্সিলর



নিজস্ব প্রতিবেদক:-
লক্ষ্মীপুরের রামগগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব শহীদ চৌকিয়া তার নিজের দলীয় পদ-পদবী ব্যবহার করা সাইনবোর্ড লাগিয়ে রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্স মার্কেটের উত্তর পাশের ২য় তলা জুতা মার্কেটের জনসাধারন পারাপারের গলি দখল করলে মার্কেটে উত্তেজনা দেখা দেয়। ঘটনাটি ঘটেছে ৩এপ্রিল রাতে জিয়া শপিং কমপ্লক্সের ২য় তলায়। 

খবর পেয়ে রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমদাদুল হক ও সাবেক রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় কাউন্সিলর মেহেদী হাসান শুভ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতার দখলকৃত মার্কেটের গলি জুতার দোকান তাৎক্ষনিত সরিয়ে নিতে নির্দেশ প্রদান করে সাধারন ক্রেতাদের চলাচলের জন্য পরিস্কার করে দেওয়া হয়। ওসি ও কাউন্সিলরের এমন ভূয়সী কর্মকান্ডের জন্য মার্কের ব্যবসায়ীরা উল্লাস প্রকাশ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ পৌরসভার মধ্য আঙ্গারপাড়া চৌকিয়া বাড়ির বাবুল চৌকিয়ার ছেলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব শহীদ চৌকিয়া নিজের পদ-পদবী ব্যবহার করে রামগঞ্জ জিয়া সপিং কমপ্লেক্স মার্কেটের উত্তর পাশের ২য় তলার জুতার মার্কেটের প্রবেশ মুখে একটি দোকান তৈরি করে সিড়ির জনচলাচলে প্রতিবন্ধতা সৃষ্টি করে। এতে করে এক পর্যায়ে ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর মেহেদী হাসান শুুভ ও থানার ওসি এমদাদুল হক ঘটনাস্থলে এসে অবৈধ দখল প্রমানিত হওয়ায় তাক্ষনিক মালামাল সরিয়ে নিতে বাধ্য করলে মার্কেটের ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে আসে।
এ ব্যাপারে স্বেচ্ছাসেবকলীগ নেতা শহীদ চৌকিয়া জানান,মার্কেটের সকল ব্যবসায়ীরা দোকানের সামনে পারাপারের গলি দখল করে রাখায় আমিও আমার দোকানের সামনে দখল করেছি। এখন আমার মত বাকী সকলে দোকানের সামনের পথ দখল মুক্ত করতে হবে।
আঙ্গারপাড়া ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান শুভ জানান, সাধারন ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ পশাসনকে সাথে নিয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতা শহীদ চৌকিয়ার অবৈধভাবে দখল করা দোকান উচ্ছেদ করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য ও  উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু জানান, মার্কেটের নিয়ম কানুন অনুযায়ী যে কোন ব্যবসায়ী আইন অমান্য করলে তাদের বরাদ্ধকৃত দোকানের লিজ বাতিল করা হবে এবং তার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমদাদুল হক জানান, ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে আইনশৃংখলা রক্ষার সার্থে মার্কেটের প্রবেশমুখে জনচলাচল নির্বিঙ্গে চলাচলের সার্থে অবৈধভাবে দলককৃত দোকান উচ্ছেদ করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages