রামগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাইর অভিযোগ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 26 April 2023

রামগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাইর অভিযোগ



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর রতনপুর মোহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের সামনে মঙ্গলবার রাতে চিহিৃত দুস্কৃতিকারীরা ব্যবসায়ী বিল্লাল হোসেনকে আটক করে ব্যাপক মারধর করে তার সাথে থাকায় ৪০ হাজার টাকা,  মোবাইল সেট ও একটি স্বর্নের চেইন ছিনতাই করে   নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মুমুর্ষ অবস্থায় এলাকাবাসী  ব্যবসায়ীকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। সৃষ্ট ঘটনা ব্যবসায়ী বিল্লাল হোসেন থানা লিখিত অভিযোগ দায়ের করেছে।
ব্যবসায়ী বিল্লাল হোসেন  আউগানখিল আমজাদ পাটওয়ারী বাড়ির মৃত রমজান আলির ছেলে। অভিযুক্ত হামলাকারী রতনপুর গ্রামের পেশকার বাড়ির আবুল হোসেনের ছেলে রবিন সিদ্দিকী, রাজু হোসেন ও আবদুর রহমান ।
বিল্লাল হোসেন জানান, আমরা রতনপুর গ্রামীন হেলথের সামনে কাঁচামালের ব্যবসা করে আসছি । বিল্লাল হোসেন মঙ্গলবার রাত ৮ টায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রিক্সা করে  বাড়িতে যাওয়ার পথে  রবিন সিদ্দিকী, রাজু হোসেন ও আবদুর রহমান পথরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে সাথে থাকায় টাকা,  মোবাইল ও স্বর্নের চেইন ছিনতাই করে  নিয়ে যায়।আমার ছোট ভাইকে এখানে ব্যবসা করতে দিবে না বলে হুমকি দেয় তারা। আমি রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এবাপারে জানতে চাইলে বার বার যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইমদাদুল হক জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের আলোকে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages