নৌকা প্রতীকে নির্বাচন করায় রামগঞ্জে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 11 April 2022

নৌকা প্রতীকে নির্বাচন করায় রামগঞ্জে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
গত বছরের ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন করায় রাজিম (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে ঘোড়া প্রতিকে নির্বাচিত চেয়ারম্যান জাহিদুল ইসলাম মির্জার সমর্থকদের বিরুদ্ধে।
১০এপ্রিল রবিবার রাতে উপজেলার করপাড়া  ইউনিয়নের পশ্চিম করপাড়া মিস্ত্রির বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। আহত রাজীম পশ্চিম করপাড়া কামার বাড়ীর বকুল মিয়ার ছেলে। 
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ইফতারের পরে স্থানীয় কান্দিরপাড় যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয় রাজীম। পতিমধ্যে মিস্ত্রী বাড়ির সামনে পৌছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা হাজী বাড়ীর নূরু কন্ট্রাক্তার এর ছেলে সুজন, রাঁড়ি বাড়ীর কালু মিয়ার ছেলে রিয়াজ, মহসিন , রকি,মাসুম, রবিন, পারভেজসহ ৮-১০ জন রাজিমের পথ রোধ করে হকিষ্টিক, লাঠিশোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করে। পরে রাজিমের আত্ম চিৎকারে পাশ্ববর্তী বাড়ির লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত রাজিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম টেলু বলেন,  বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা কে হারিয়ে ঘোড়া প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয় জাহিদুল ইসলাম মির্জা। নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় নৌকার সমর্থকদের উপর নানাভাবে নির্যাতন শুরু করে জাহিদুল ইসলাম সমর্থিত নেতাকর্মীরা। এরই সূত্র ধরে নৌকার কর্মীর উপর এই হামলা চালিয়েছে তারা।
করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম মির্জা বলেন, নৌকা আর ঘোড়ার কর্মীদের মারামারি সঠিক নয়। উভয়ই নৌকার কর্মী ছিল। 
রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages