রামগঞ্জে সম্পত্তি বিরোধের জেরে ভাগ্নেকে হত্যার চেষ্টা চালিয়েছেন মামা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday 4 March 2022

রামগঞ্জে সম্পত্তি বিরোধের জেরে ভাগ্নেকে হত্যার চেষ্টা চালিয়েছেন মামা


লক্ষ্মীপুরের রামগঞ্জে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাগ্নেকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছেন ২ মামা। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল ১১ টায় রামগঞ্জ পৌর আঙ্গারপাড়া মৌজার শিশু পার্ক সংলগ্ন স্থানে।
জানা যায়, পৌর শহরস্থ শিশু পার্ক সংলগ্ন আঙ্গারপাড়া মৌজায় সাইফুল ইসলাম গংয়েরা ওয়ারিশ সুত্রে মালিক হয়ে আপোষ বন্টকে দীর্ঘ বহু বছর থেকে আড়াই শতাংশ সম্পত্তি ভোগ দখল করে আসছে। হঠাত করে আজ শুক্রবার ৪ঠা মার্চ ২০২২ ইং ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে ইট, বালি, কংক্রিট দিয়ে সাইফুলের সম্পত্তির অংশে প্রবেস করে সীমানা প্রাচীর নির্মানের কাজ চালু করেন তার আপন ২ মামা আলী আহম্মদ ও সৈয়দ আহম্মদ। খবর পেয়ে সাইফুল ইসলাম ঘটনাস্থলে ছুটে এসে কাজে বাধা দিলে তার ২ মামা হত্যার উদ্দেশ্যে তার মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে ইট ও রড দিয়ে পিটিয়ে মারাত্নক জখম ও রক্তাক্ত করেন। পরে তার আর্তচিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযুক্ত মামা আলী আহম্মদ,সৈয়দ আহম্মদ জানান আমরা সীমানাতেই প্রাচীর নির্মান করছি। কিন্তু ভাগিনা সাইফুল কাজে বাধা দেওয়ায় তাকে মারধর করা হয়েছে।  
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমদাদুল হক জানান, ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages