রামগঞ্জে বিশেষ অভিযানে মাদক সাজাপ্রাপ্ত সহ ৪ আসামী গ্রেফতার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 4 January 2022

রামগঞ্জে বিশেষ অভিযানে মাদক সাজাপ্রাপ্ত সহ ৪ আসামী গ্রেফতার



রামগঞ্জ( লক্ষ্মীপুর)   প্রতিনিধিঃ
রামগঞ্জ থানা পুলিশ সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী সোহাগ হোসেন,মাদক পাচারকারী ওয়াছিফুল ইসলাম এবং মনির হোসেন ও নারী নির্যাতন মামলার আসামী সাইফুল ইসলাম গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার দুপুরে লক্ষীপুর আদালতে প্রেরন করলে বিঞ্জ বিচারক আসামীদের জেল হাজতে প্রেরন করে।
সুত্রে জানায়,উপজেলার পশ্চিম ভাদুর গ্রামের আব্দুস ছমেদের পুত্র সোহাগ হোসেন সিআর মামলা নং-৭৬৬/২০১৮ এক বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত হয়ে আত্মগোপনে রয়েছে। অপরদিকে পৌর বাশঘর গ্রামের ওয়াছিফুল ইসলাম ও মনির হোসেন সোনাপুর-রাঘবপুর সড়কে ইয়াবা পাচার করার সময় পুলিশ ১৫পিস ইয়াবাসহ দুইজকে আটক করে। শ্যাফালীপাড়া গ্রামের সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবত নারী নির্যাতন মামলার আসামী হয়ে আত্মগোপনে রয়েছে।
রামগঞ্জ থানার ওসি মোঃ এমদাদুল হক এমদাদ বলেন,আসামীরা দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর এলাকাকে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ২টার মধ্যে পৃথক অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়। তিনি বলেন,রামগঞ্জ পৌরশহর ও উপজেলাতে অপরাধ নির্মূল করতে এই অভিযান অব্যাহত থাকবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages