রামগঞ্জে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 8 December 2021

রামগঞ্জে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার



রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউপির ৯ নং ওয়ার্ড পানিয়ালা ভূঁইয়া বাড়ির দিনমজুর  শফিকুল ইসলামের কন্যা ও দক্ষিণ দরবেশপুর ব্যাপারী বাড়ির পিকাপ হেলপার সোহাগ হোসেন (২০) এর স্ত্রী রাবেয়া আক্তার (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
 বুধবার  (৮ ডিসেম্বর)  সন্ধ্যা  ঘটনাটি ঘটে। রামগঞ্জ থানা  পুলিশ ঘটনার পরই রাবেয়ার পিত্রালয় পানিয়ালা ভূঁইয়া বাড়ি হইতে লাশটি উদ্ধার করে 
ময়নাতদন্তের জন্য  হাসপাতাল মর্গে ফেরেন করে।  

মৃতের স্বামী সোহাগ জানান, মঙ্গলবার সকালে  স্ত্রীকে নিয়ে শ্বশুরালয়ে আসি এবং বুধবার সকাল ১১ টায় স্ত্রীকে রেখে  কাজের উদ্দেশ্য রামগঞ্জ শহরে চলে যাই। সন্ধ্যায় টেলিফোনে স্ত্রীর আত্মহত্যার খবর শুনে দ্রুত ছুটে আসি। 


মৃতের পিতা শফিকুল  ইসলাম জানান, আমি পানিয়ালা বাজারে ছিলাম আমার স্ত্রী হাজেরা খাতুন  মেয়ের নষ্ট মোবাইল ফোনটি ঠিক করতে বাজারে নিয়ে যায়। আমরা উভয়ই বাজার থেকে ফিরে  দেখতে পাই ঘরের আড়ার সঙ্গে গামছা  গলায় প্যাঁচিয়ে ঝুলছিল রাবেয়া । 
 স্হানীয়  আজাদ হোসেন, ইউনুস, আবুল কালাম, বিল্লাল হোসেন, রেজাউল করিম সহ অনেকই জানান, রাবেয়া আক্তার এরপূর্বেও কয়েক বার আত্মার চেষ্টা করে বাড়ির লোকজন দেখে ফেলায় সে পূর্বে আত্মায় ব্যর্থ হয়েছে। তার কিছুটা মানসিক সমস্যা রয়েছে। 

 মাত্র দেড় মাস আগে বিয়ে করেন এই দম্পতি।

এক ভাই চার বোনের মধ্যে রাবেয়া ছিল তৃতীয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages