রামগঞ্জে পূনরায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনায় আবুল হোসেন মিঠু - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 5 September 2021

রামগঞ্জে পূনরায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনায় আবুল হোসেন মিঠু



সাখাওয়াত হোসেন জাহাঙ্গীরঃ এবছরের ডিসেম্বরের মধ্যে ইউনিয়ন পরিষদের নির্বাচন করার  সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। দিন যতই যাচ্ছে ততই নির্বাচন কেন্দ্রীক আলোচনা বেড়ে চলছে ভোটারদের মধ্যে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের  চেয়ারম্যান পদে  পদপ্রার্থী   ভাটরা  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন মিঠু  কে পূনরায় চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ভাটরা ইউনিয়নবাসী।

আবুল হোসেন মিঠু নিজ এলাকার নান্দিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রথামিক শেষে ভাটরা উচ্চ বিদ্যালয়  হইতে ১৯৯২ইং সালে
এস.এস.সি পাশ করে এরপর রামগঞ্জ সরকারি কলেজ হইতে  ১৯৯৪ইং এইচ.এস.সি পাশ করে একই কলেজ থেকে ১৯৯৬ইং সালে বি.কম পাশ করে তখন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে পড়েছেন। সে কলেজ জীবনে ছাত্রলীগ এরপর জেলা যুবলীগের সদস্য হয়ে পরে ইউনিয়ন আওয়ামিলীগের দীর্ঘ দিন থেকে সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। 


রাজনৈতিক কর্মকান্ড ছাড়াও  পাশাপাশি   তিনি  অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় প্রতিষ্ঠান ও   সামাজিক সংগঠনের সাথে জড়িত তিনি সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন নান্দিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়,মাহামুন্তাহা মডেল স্কুল অ্যান্ড কলেজ, নান্দিয়ারা হাজী আজমত আলী জামে মসজিদ, ভাটরা বাজার ব্যবসায়ীক পরিচালনা কমিটি, দল্টা বাজার ব্যবসায়ীক পরিচালনা কমিটি এছাড়াও ভাটরা ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও রশিদিয়া এতিমখানা সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। 


৫ সেপ্টেম্বর  রবিবার  ইউনিয়নটির দল্টা,ভাটরা,নান্দিয়ারা,কোমরতলা, জয়দেবপুর, পাঁচরুখী নলচরা,হীরাপুর, বাউরখাঁড়া ও বিষ্ণপুর 

  সরেজমিনে গেলে এলাকাবাসী জানান, সড়ক, ব্রীজ, কার্লভাট ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন সহ বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন ইউনিয়নের সর্বত্র।  

  বৈশ্বিক মহামারি করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী বিতরন করেছেন তিনি। এছাড়া করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরন করেছেন চেয়ারম্যান আবুল হোসেন মিঠু।  এছাড়া বিগত দিন থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দলের সকল কর্মকান্ডে সক্রীয় রয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের এ নেতা।
ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়, নেতাকর্মীদের বিপদেআপদে পাশে থেকে সহযোগিতা করেছেন চেয়ারম্যান আবুল হোসেন মিঠু ।  তিনি পূনরায় দলের মনোনয়ন পেলে দলের নির্যাতিত ও অসহায় নেতাকর্মী এবং ইউনিয়নের খেটে খাওয়া মেহনতী মানুষের পাশে থাকবেন। এবং আমাদের ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে আমরা মনে করি।
পূনরায় ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন মিঠু  এই প্রতিবেদককে    বলেন, আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। এসময় তিনি আরো বলেন, সবাইকে সাথে নিয়ে  মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করে এ ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তর করতে চাই। সে সাথে আমার অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে চাই।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages