রামগঞ্জের করপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী জাহেদুল ইসলাম মির্জা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 8 September 2021

রামগঞ্জের করপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী জাহেদুল ইসলাম মির্জা



নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যাবসায়ী,  সমাজসেবক, গরিব মেহনতী মানুষের বন্ধু, আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান  ইউনিয়ন আওয়ামীযুবলীগের সাধারণ সম্পাদক  এছাড়া স্কুল, মাদ্রাসা, মসজিদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।

গতকাল সরেজমিনে ইউনিয়নটির বিভিন্ন  এলাকায় গেলে এলাকাবাসী জানায়, মানুষের দুঃসময়ে সবসময় পাশে থাকেন জাহিদ মির্জা দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থেকে সহযোগিতা করেন সমানতালে। 
 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাহেদুল ইসলাম  কে আওয়ামী লীগ মনোনয়ন দিলে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন ভোটাররা।
দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সবসময় দলের সকল কর্মসূচী সফলভাবে বাস্তবায়ন করে দলীয় কর্মকান্ডে সক্রীয় রয়েছেন জাহিদুল ইসলাম মির্জা। 
বৈশ্বিক মহামারি করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং করোনা প্রতিরোধে মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরন করেছেন যুবলীগের  এ নেতা।
ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়, জাহিদুল ইসলাম মির্জা একজন সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকায় অনেক  উন্নয়ন হবে বলে আমরা বিশ্বাস করি। 
বাংলাদেশ আওয়ামীলীগ থেকে করপাড়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী জাহিদুল ইসলাম মির্জা এ প্রতিবেদককে  বলেন, আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। এসময় তিনি আরো বলেন, সবাইকে সাথে নিয়ে করপাড়া  ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তর করতে চাই।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages