রামগঞ্জের কাঞ্চনপুরবাসী নৌকার মাঝি হিসেবে দেখতে চায় মানবিক নেতা সৌদি বিল্লালকে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 9 September 2021

রামগঞ্জের কাঞ্চনপুরবাসী নৌকার মাঝি হিসেবে দেখতে চায় মানবিক নেতা সৌদি বিল্লালকে



নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে ইউনিয়ন বাসী মানবিক নেতা সৌদি বিল্লালকে দেখতে চায়।

 বিশিষ্ট ব্যাবসায়ী,  সমাজসেবক, শিক্ষানুরাগী, গরিব মেহনতী মানুষের বন্ধু, সারা ইন্টারন্যাশনাল ট্রেড মার্ক কোম্পানির ব্যাবস্থাপনা পরিচালক এবং সৌদি আরবস্থ বঙ্গবন্ধু পরিষদের জেদ্দা পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও  উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা বিল্লাল হোসেন সৌদি বিল্লাল। এছাড়া স্কুল, মাদ্রাসা, মসজিদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।

 ইউনিয়নটির আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনসহ সাধারণ মানুষের সাথে কথা বললে তারা  জানায়, মানুষের দুঃসময়ে সবসময় পাশে থাকেন সৌদি বিল্লাল। দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থেকে সহযোগিতা করেন তিনি সবসময় । 
দলীয় নেতাকর্মীদের বিপদেআপদে পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন বিল্লাল হোসেন সৌদি বিল্লাল। যে-কারণে অনেকেই তাকে  মানবিক নেতা সৌদি বিল্লাল বলে থাকে।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিল্লাল হোসেন সৌদি বিল্লাল কে আওয়ামী লীগ মনোনয়ন দিলে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন ভোটাররা।
দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সবসময় দলের সকল কর্মসূচী সফলভাবে বাস্তবায়ন করে দলীয় কর্মকান্ডে সক্রীয় রয়েছেন সৌদি বিল্লাল।
বৈশ্বিক মহামারি করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং করোনা প্রতিরোধে মাস্ক, নগদ অর্থ  ও খাদ্যসামগ্রী বিতরন করেছেন  মানবিক এ নেতা।
ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়, বিল্লাল হোসেন সৌদি বিল্লাল একজন সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকায় আরও উন্নয়ন হবে তিনি পরিষদের বরাদ্দ থেকে  নেওয়ার মত লোক না বরং  তাহার ব্যাক্তিগত তহবিল থেকেও এলাকার জন্য ব্যয় করবে।

বাংলাদেশ আওয়ামীলীগ থেকে কাঞ্চনপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বিল্লাল হোসেন সৌদি বিল্লাল   বলেন, আমি মনোনয়ন পেলে ইনশাল্লাহ  বিপুল ভোটে নির্বাচিত হবো । আর নির্বাচিত হয়ে  সবাইকে সাথে নিয়ে কাঞ্চনপুর ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তর করবো।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages