নীলফামারীতে প্রি-পেইড মিটার স্থাপন শুরু - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 30 June 2021

নীলফামারীতে প্রি-পেইড মিটার স্থাপন শুরু




নীলফামারীতে বিদ্যুতের প্রি-পেইড মিটার স্থাপন কার্যক্রম শুরু হয়েছে। বুধবার বিকেলে অনলাইনে এই কার্যক্রমের উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 
রংপুর বিভাগের প্রথম স্মার্ট মিটার হিসেবে এটি স্থাপন করা হয় সাংসদের বাসভবনে।  
এ সময় নীলফামারী পৌরসভার মেয়র  ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, স্মার্ট প্রি প্রেমেণ্ট মিটারিং প্রকল্পের নির্বাহী প্রকৌশলী আব্দুল মান্নান দেওয়ান উপস্থিত ছিলেন।
সাংসদের বাসভবন প্রাঙ্গণে উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন নেসকো নির্বাহী প্রকৌশলী নওশাদ আলম। 
নেসকো কার্যালয় জানায়, জেলা সদরে আবাসিক, বাণিজ্যিক ও অন্যান্য মিলে গ্রাহক সংখ্যা ৩০ হাজার। সকল গ্রাহককে এই স্মার্ট প্রি- প্রেমেণ্ট মিটারের আওতায় নেয়া হবে। 
স্মার্ট প্রি প্রেমেণ্ট মিটারিং প্রকল্পের নির্বাহী প্রকৌশলী আব্দুল মান্নান দেওয়ান বলেন, “রংপুর বিভাগের মধ্যে প্রথম নীলফামারীতে এই কার্যক্রম শুরু হলো। প্রথম পর্যায়ে জেলা সদর ও সৈয়দপুর উপজেলাকে এই প্রকল্পের আওতায় নেয়া হয়েছে। দুই উপজেলার ৭৩হাজার গ্রাহকের স্মার্ট প্রি প্রেমেণ্ট মিটার স্থাপনের কাজ সম্পন্ন হবে। 
নেসকো নীলফামারী নির্বাহী প্রকৌশলী নওশাদ আলম বলেন, গ্রাহকদের স্মার্ট প্রি প্রেমেণ্ট মিটার স্থাপনে নতুন করে কোনো অর্থ দিতে হবে না। গ্রাহকরা ঘরে বসে বিকাশ, রকেট, নগদসহ যে কোনো মাধ্যমে তাদের বিদ্যুতের বিল পরিশোধ করতে পারবেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages