নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 5 May 2021

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত



মোঃ আব্দুর রাজ্জাক রাজা 
নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক ও মোটরসাইকেলের  মুখোমুখি সংর্ঘষে মো. হিমেল (২০) নামের মোটরসাইকেল আরোহী যুবক নিহত ও একজন আহত হয়েছে। বুধবার (৫ মে) দুপুরের দিকে  টাঙ্গাইল আরিচা মহা সড়কের  সহবতপুর ইউনিয়নের দাস পাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত হিমেল দেলদুয়ার উপজেলার নান্দুরিয়া এলাকার আজিজুল ইসলামের ছেলে। একই গ্রামের মো. কদর খানের ছেলে আহত ইমরান (২৫) কে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা জানান, ওই দুই মোটরসাইলেক আরোহী দেলদুয়ার থেকে নাগরপুর আসার পথে দাস পাড়া মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলে আরোহনকৃত দুজনেই গুরত্বর আহত হয়। স্থানীয়রা দ্রুত উদ্বার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত ডাক্তার চালক হিমেল কে মৃত ঘোষনা করেন। আহত ইমরানের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে সক্ষম হয়নি। 

 

এ বিষয়ে নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার বলেন, নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের দাস পাড়া মোড়ে সড়ক দুর্ঘটনাটি ঘটে। লাশ উদ্বার করা হয়েছে। তবে পরিবারের অভিযোগের ভিত্তিত্বে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages