রামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday 3 May 2021

রামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫



নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।১লা মে শনিবার বিকাল ৫ টায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা দেনজি বাড়ীর দিনমজুর আবুল হোসেনের বসতঘরের পাশে জমিতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবুল হোসেনের বসতঘরের পাশে জমিতে ধান কাটছেন পার্শ্ববর্তী মাইজের বাড়ির কামাল, মফিজ ও হারুন এসময় আবুল হোসেনের গরুর বাছুর জমির কাঁটু ধান নষ্ট করায় ঐ বাছুরটিকে কামাল হোসেন  পিটিয়ে আহত  করে । খবর পেয়ে আবুল হোসেন দেশীয় অস্ত্র নিয়ে  কামালকে জিজ্ঞেস করতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ লোকজন দেশীয় অস্ত্রসস্ত  দা, বাঁশ, ইট, ও লাঠি ছোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আবুল হোসেন ও তার ছেলে রক্তাক্ত জখম হয়। এবং কামাল হোসেন ও তার ভাই  হারুন  ও ভাতিজা  কামরুল আহত হয়।

পরে স্থানীয়  লোকজন তাদেরকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।এর মধ্যে আবুল হোসেন ও তার ছেলে শাওন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার জানান, উভয়ই পাল্টাপাল্টি অভিযোগ করেছে তদন্ত সাপেক্ষে  আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages