নাগরপুরে শালিশ বৈঠকে মারপিট ভিডিও ফেসবুক ভাইরাল নারীসহ আহত ৩ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 2 May 2021

নাগরপুরে শালিশ বৈঠকে মারপিট ভিডিও ফেসবুক ভাইরাল নারীসহ আহত ৩



মোঃ আব্দুর রাজ্জাক রাজা 
নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের নাগরপুরে ফেসবুক কে কেন্দ্র করে শালিশ বৈঠকে নারীকে মারপিটে আহতর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারী সহ ৩ জন আহত। ঘটনাটি ঘটেছে গত শনিবার বিকালে উপজেলার মীরনগর গ্রামে।  আহতরা হলেন, সফিকুল ইসলাম, স্ত্রী আমেনা বেগম, বোন বিথী , লিপি । ভুক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিলে নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের উদ্বার করেন। পরে গ্রামবাসীরা আহতদের নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে থানায় অভিযোগ করলেও আসামীদের গ্রেফতারে পুলিশের তেমন ভূমিকা নেই । 

এলাকাবাসী ও অভিযোগের সূত্রে জানা যায়, রাজন মামুন হৃদয়ের সাথে একই গ্রামের সফিকুল ইসলামের ছেলে  আব্দুল্লা মোবাইলের ফেসবুক হ্যাক নিয়ে কথা কাটাকাটি হয়। গত ২২ এপ্রিল বৃহস্পতিবার ফেসবুক আইডি হ্যাক করা কে কেন্দ্র করে বিবাদী রাজন, মামুন, হৃদয়সহ ১০/১২ একটি দল সফিকুলের বাড়ী গিয়ে আব্দুল্লাকে না পেয়ে মহিলাদের মারপিট করে । ভূক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগীতা চায় । তাদের ডাক চিৎকারে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্বার করে নাগরপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গত ২৪ এপ্রিল শনিবার ইউপি সদস্য হেলাল এর সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য মো. মজিবর রহমানে পরিচলনায় বিকালে  শালিশ বৈঠক বসে। শালিশে  সেতাব, আমজাদ, জুয়েল, আকবর মিয়াসহ ১০/১২ জন হামলা করে। শালিশ বৈঠকে বিবাদীরা পরিকল্পিত ভাবে শত শত মানুষের সামনে ২ নারীকে মারপিট করে। মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  ছড়িয়ে পরে। এ ঘটনায় নাগরপুর থানায় একটি অভিযোগ করলে পুলিশ এখন পর্যন্ত আসামীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করনি বলে অভিযোগ ভূক্তভোগি পরিবারের।

 এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি মেডিকেল রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শালিশ বৈঠকের সভাপতি ইউপি সদস্য হেলাল ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, অনাকাক্ষিত ভাবে ঘটনাটি ঘটেছে । শালিশ বৈঠকে তারা মারপিট করবে এটা জানলে মিমাংসায় বসতাম না।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages