রামগঞ্জে মা ও ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 21 May 2021

রামগঞ্জে মা ও ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে গাছের আম ভাগভাটোয়ারাকে কেন্দ্র করে মা সাজুদা বেগম (৫৫) ও তার ছেলে সহেল (৩০) কে ভাড়াটিয়া সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর গ্রামের পাঁচ হাজারী বাড়িতে। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় মা-ছেলেকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জে সরকারী হাসপাতালে ভর্তি। পরে সোহেলের অবস্থা অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তারে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করে। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সৃষ্ট ঘটনায় সাজুদা বেগমের ছেলে বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
সূত্রে জানা যায়, উপজেলার আইয়েনগর গ্রামের পাঁচ হাজারী বাড়িতে গাছের আমপাড়াকে কেন্দ্র করে সাজুদা বেগম ও তার দেবরের স্ত্রী লাভনী আক্তারের সাথে আম ভাগভাটোয়ারাকে কেন্দ্র করে ঝগড়া ও কথা কাটাকাটির ঘটনা ঘটে। এসময় দেবরের স্ত্রী লাভনী তার ভাই রাকিবকে বিষয়টি জানালে রাকিবের নেতৃত্বে ১৫/২০ জন ভাড়াটিয়া সন্ত্রানী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘরের দরজা ভেঙ্গে রাতের আঁধারে সাজুদা বেগমের উপর অর্তকিত হামলা করে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় তার চিৎকারে ছেলে সহেল মাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ধারালে অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।
এব্যাপারে সাজুদা বেগমের মেয়ে সাথী আক্তার জানান, মা-ভাইকে হত্যার উদ্দেশ্যে আমার চাচী লাভনী তার সন্ত্রাসী ভাই রাকিবের মাধ্যমে ভাড়াটিয়া লোকজন নিয়ে বসতঘরের দরজা ভেঙ্গে হামালা চালিয়েছে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান,বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages