হিলিতে ঘুমন্ত যুবকের ওপর এসিড নিক্ষেপ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 29 April 2021

হিলিতে ঘুমন্ত যুবকের ওপর এসিড নিক্ষেপ



নিউজ ডেস্ক ঃ
দিনাজপুরের হাকিমপুর (হিলিতে) ঘুমন্ত অবস্থায় ইলিয়াস হোসেন (৩২) নামের এক যুবকে এসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়া হয়েছে। মঙ্গলবার গভীর রাতে হাকিমপুর (হিলি) পৌর সভার ৮ নং ওয়ার্ডের রাউতারা মহল্লায় এ ঘটনা ঘটে। সে ওই মহল্লার আশরাফ মন্ডলের ছেলে। 

এসিড দগ্ধ ইলিয়াস হোসেনের দাবি, মসজিদ পরিচালনা কমিটির দ্বন্দ্বে বেশ কিছুদিন থেকে একই মহল্লার সাত্তার মন্ডলের ছেলে মাসদ রানা আমাকে হুমকি দিয়ে আসছে। সে এই ঘটনাটি ঘটিয়েছে। 

জানা গেছে, ইলিয়াছ হোসেন প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে খারাব খেয়ে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় দেড়টার দিকে কে বা কারা তাকে লক্ষকরে জানালা দিয়ে এসিড নিক্ষেপ করেন। এরপর সে চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. গাদ্দাফি সীকদার জানান, ওই যুবকের শীররের বিভিন্ন অংশে ৫/৬ শতাংশ ঝলসে গেছে। তার চিকিৎসা চলছে। 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনা জানার পরেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। এবং দৃস্কৃতকারীদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages