রামগঞ্জে অনুপ্রবেশকারী শুভকে অব্যাহতি দাবীতে আ‘লীগের প্রতিবাদ সমাবেশ ও গনস্বাক্ষর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 24 April 2021

রামগঞ্জে অনুপ্রবেশকারী শুভকে অব্যাহতি দাবীতে আ‘লীগের প্রতিবাদ সমাবেশ ও গনস্বাক্ষর



রামগঞ্জ (লক্ষ্মীপুর ) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌরসভা, ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে দলে অনুপ্রবেশকারী কামরুজ্জামান শুভকে দল থেকে অব্যাহত দেওয়ার দাবীতে প্রতিবাদ সমাবেশ ও গনস্বাক্ষর কর্মসুচি অনুষ্ঠিত হয়। উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন ও পৌর আ‘লীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদের নেতৃত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ ও গনস্বাক্ষর গ্রহন অনুষ্ঠানে বিঘা ওয়ার্ড ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কামরুজ্জামান শুভ নিজের পরিচয় গোপন রেখে কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য পদ ভাগিয়ে নেওয়া দলের ভাবমুর্ত ক্ষুন্ন এবং দলীয় ত্যাগী নেতা-কর্মীরা হতাশা ব্যক্ত করে এসময় শুভকে অব্যাহতি দাবী করে বক্তব্য রাখেন উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আকম রুহুল আমিন,যুগ্ন সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু,পৌর আ‘লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী,উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামসু,বিআরডিবির চেয়ারম্যান সুমন ভুইয়া,পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ আখন্দ,উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাসেম মাস্টার,উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল,সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ,ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া,করপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব,দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,নোয়াগাও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা,ভাটরা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু,কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খান প্রমুখ। গনস্বাক্ষর গ্রহনকারী উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন ও পৌর আ‘লীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদ বলেন,দলে অনুপ্রবেশকারী কামরুজ্জামান শুভকে অব্যাহতি দেওয়ার দাবী করে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আবেদন পাঠাবো। উপজেলা,পৌরসভা এবং ১০ ইউপি আ‘লীগ-সহযোগী সংগঠন ও ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর করা আবেদনটি দলীয় গাঠতন্ত্র মোতাবেক দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো হবে। আমাদের দৃড় বিশ্বাস নেত্রী বিভিন্ন সংস্থার মাধ্যমে খোজ-খবর নিয়ে তাকে দল থেকে অব্যাহতি দিবে। 
নেতৃবৃন্দ আরো বলেন,  উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের  বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান বাচ্চুর পুত্র বিঘা ওয়ার্ডের ছাত্রদলের সহ-সভাপতি কামরুজ্জামান শুভ ২০১১সালে নারী ঘটিত এক ঘটনায়  গ্রাম ছাড়া হয়। কয়েকদিন পুর্বে কামরুজ্জামান শুভ কেন্দ্রীয় আদলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির নবনির্বাচিত সদস্য হয়ে মর্মে সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।
 
এব্যাপারে অভিযুক্ত  কামরুজ্জামান শুভ বলেন,তাদের দাবী অনুযায়ী আমি যদি ২০০৯ সালে ছাত্রদল করি তাহলে  তাহাদেরকে বলবো খোঁজ নিতে ২০০৯ সাল থেকে আমি ঢাকা উত্তর ছাত্রলীগের সদস্য ছিলাম এবং ২০১১সাল থেকে ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি ছিলাম।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages