টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে এক সিএনজি চালকের মৃত্যু- গুলিবিদ্ধ এক রোহিঙ্গা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 23 April 2021

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে এক সিএনজি চালকের মৃত্যু- গুলিবিদ্ধ এক রোহিঙ্গা



নিউজ ডেস্কঃ

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আয়াছ নামে আরেক রোহিঙ্গা নাগরিক।

২২ এপ্রিল রাত ৮ টার সময় টেকনাফের জাদিমুড়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পের সংলগ্ন সিআইসি অফিসের পশ্চিম পাশে এঘটনা ঘটে।

পুলিশ জানান, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ২৭ নং রোহিঙ্গা ক্যাম্প সিআইসি অফিসের পশ্চিমে হঠাৎ রোহিঙ্গা ডাকাত হাশেম উল্লাহ, নুরু,কালুর নেতৃত্বে একদল ডাকাত দলের সদস্যরা অতর্কিতভাবে এলোপাথাড়ি গুলি করে। এতে রোহিঙ্গা নাগরিক মোঃ আয়াস ও স্থানীয় সিএনজি চালক মোঃ হোসন(৩০) গুলিবিদ্ধ হয়। উক্ত গোলাগুলির সংবাদ পেয়ে জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বে থাকা এপিবিএন এর সদস্যরা আহত ব্যক্তিদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার আব্দুল্লাহ আল মামুন গুলিবিদ্ধ দুইজনকে  উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। যাওয়ার পথে গুলিবিদ্ধ সিএনজি চালক মোঃ হোসেনের মৃত্যু হয়। অপর গুলিবিদ্ধ রোহিঙ্গা আয়াস কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসারধীন অবস্থায় রয়েছে।

এদিকে, গোলাগুলির খবর পেয়ে কক্সবাজারের উখিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার (বিপিএম) শাকিল আহমেদ, টেকনাফ থানার ওসি মোঃ  হাফিজুর রহমান, অপারেশন খোরশেদ আলম সহ সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ও ডাকাত দলের বাড়িতে অভিযান চালানো হয়। 

এবিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল শাকিল আহমেদ বলেন, রোহিঙ্গাদের মধ্যে মাদকের টাকা ভাগাভাগি ও আধিপত্য বিস্তার জন্য উক্ত গোলাগুলির ঘটনা ঘটে। ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ডাকাত দলের সদস্যদের আটকের অভিযান চলমান রয়েছে। বর্তমানে ক্যাম্প এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages