নাগরপুরে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে দোকানঘর ও বসতবাড়ী ভাঙ্গচুর আহত-৩ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 15 April 2021

নাগরপুরে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে দোকানঘর ও বসতবাড়ী ভাঙ্গচুর আহত-৩


মোঃ আব্দুর রাজ্জাক রাজা 
নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-


টাঙ্গাইলের নাগরপুরে ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে দোকানঘর ও বসতবাড়ী ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পাকুটিয়া ইউনিয়নে এ ঘটনায় ৩ জন আহত হয়। আহতরা হলেন পাকুটিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ জানে আলমের বড় ভাই মো. আদম আলীর দুই ছেলে মো রবিউল (১৫) ও রাহুল (১০) এবং চাচাতো ভাই শিপন (২৩) । আহতদের এলাকাবাসী উদ্বার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয় নিয়ে পাকুটিয়া ইউনিয়নের মো. আদম আলী  নাগরপুর থানায় একটি অভিযোগ দায় করে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার পাকুটিয়া ইউনিয়নে ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে দোকানঘর ও বসতবাড়ী ভাঙ্গচুরের ঘটনা ঘটিয়েছে ওই এলাকার  সোহেল,  আশিক, এলিম , অনিকসহ আরো ৩/৪জন মিলে। মো. আদম আলীর দোকানে ও বসতবাড়ীতে হামলা, ভাঙ্গচুর ও লুটপাটসহ মারপিট ঘটায় ওই দূর্বৃত্তরা । এতে মো. আদম আলীর দু ছেলে মো রবিউল (১৫) ও রাহুল (১০) এবং চাচাতো ভাই শিপন (২৩) গুরুতর আহত হয় । তাদেরকে এলাকাবাসী উদ্বার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয় নিয়ে পাকুটিয়া ইউনিয়নের মো. আদম আলী নাগরপুর থানায় ৬ জন কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। 

পূনরায বুধবার সকালে সোহেল, আশিক, এলিম, অনিকসহ আরো ৩/৪ জন মিলে জানে আলমের পরিবারের উপর হামলা করে। পরে গ্রাম পুলিশ জানে আলম বাদী হয়ে নাগরপুর থানায় ৯ জনের নাম উল্লেখ করে আরো একটি অভিযোগ দায়ের করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages