রামগঞ্জে ভিজিডির তালিকা কাবিখা অনিয়ম, চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 18 March 2021

রামগঞ্জে ভিজিডির তালিকা কাবিখা অনিয়ম, চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন




 রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে উপকারভোগী মহিলাদের ভিজিডি কর্মসূচির তালিকায় চেয়ারম্যান মোঃ হোসেন রানার ব্যাপক অনিয়ম ও কাবিখা মৃত ব্যক্তি ও ভূয়া নাম ব্যবহার করে  টাকা উত্তোলনের অভিযোগ করে   আজ বৃহস্পতিবার  দুপুরে হোটাটিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে এক সংবাদ সম্মেলনে করেন ভুক্তভোগী লোকজন। 
উক্ত সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের অনিয়ম বক্তব্য রাখেন, প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল পাটোয়ারী, সেচ্চাসেবকলীগের আহবায়ক মোঃ হাসান, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন  ,সাংগঠনিক সম্পাদক রায়হান হোসেন,সাবেক যুবলীগের আহ্বায়ক জাকির হোসেন পাটোয়ারী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগ নেতা রাশেদ আলম,শহীদ উল্যা ও সালমা বেগম সহ ভুক্তভোগীরা।


সম্মেলনে ভুক্তভোগীরা বলেন,চেয়ারম্যানের নিকট আত্মীয়,  মহিলা সদস্য, প্রবাসীসহ স্বচ্ছল পরিবারের নাম রয়েছে। এছাড়া প্রত্যেকটি  কার্ডের বিপরীতে চেয়ারম্যানের নির্দশে পরিষদে কর্মরতরা টাকা নিয়েছে। 
এবং যে কাবিখা  কার্ড  দিয়ে টাকা উত্তলন করছে চেয়ারম্যান তার মাঝে অনেক গুলি মৃত ব্যাক্তি ও এমন অনেকের নাম রয়েছে যারা নিজেরাই বলতে পারবে না তাদের নামে লেবার  কার্ড করে তৈরি করে কাবিখা প্রকল্পের টাকা উত্তলন করে চেয়ারম্যান আত্মসাৎ করেছে। 

অপরদিকে আওয়ামিলীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা অভিযোগ করে বলেন, চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি অথচয় সে আওয়ামিলীগ ও এর অঙ্গ সংগঠনের কোন নেতা-কর্মীর সাথে  সমন্বয় করে কাজ করছে না । এমনকি দলীয় কোন প্রোগ্রাম ও তাদের সাথে যোগাযোগ করছে না। সে সমাজের কিছু চোর ও মাদকাসক্ত লোকজন সাথে নিয়ে তার খামখেয়ালীপনা চলাফেরা করছে । 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages