রামগঞ্জ প্রেস ক্লাবের কলম বিরতি কর্মসূচি পালন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 2 March 2021

রামগঞ্জ প্রেস ক্লাবের কলম বিরতি কর্মসূচি পালন



লক্ষ্মীপুরের রামগঞ্জে নোয়াখালীর মুজ্জাক্কির হত্যাসহ দেশব্যাপী সাংবাদিকের উপর হামলা মামলা ও নির্যাতনের প্রতিবাদে মঙ্গলবার, (২ মার্চ)  রামগঞ্জ পুলিশ বক্সের সামনে রামগঞ্জ প্রেস ক্লাব ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির উদ্যোগে সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত কলম বিরতি কর্মসূচিতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় সাংবাদিকরা বলেন, সাংবাদিক সুরক্ষার জন‍্য কোন আইন না থাকার ফলে সাংবাদিক নিধন চলছে। সাংবাদিক গুলিবিদ্ধ হয়ে মারা যাচ্ছে, কুপিয়ে হত্যা করছে, প্রকাশ‍্যে রাস্তায় পিটিয়ে হাত-পা ভেঁঙ্গে ফেলছে, গাছে বেঁধে নির্যাতন করছে। অথচ মামলা হওয়ার পরও পুলিশ আসামি খুঁজে পান না। তারা আরো বলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ সাংবাদিক মুজ্জাক্কির হত্যার আসামিদের দ্রুত গ্রেফতারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। এবং তার পরিবারের সকল দায়ভার সরকারকে নেওয়ার আহ্বান জানান তারা।
এসময় প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মানবজমিন প্রতিনিধি আবু তাহের এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও ইত্তেফাকের রামগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি কাউছার হোসেন,সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর,  যুগ্মসাধারণ সম্পাদক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, সদস্য ও সমকাল প্রতিনিধি জাকির হোসেন সুমন, সদস্য ওমর ফারুক পাটোয়ারী, দৈনিক গণমুক্তির প্রতিনিধি আউয়াল হোসেন পাটোয়ারী, দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি পারভেজ হোসাইন,দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি ইকবাল খন্দকার শান্ত, দৈনিক মাতৃভূমির খবর প্রতিনিধি মো: ছায়েদ হোসেন, দৈনিক পর্যবেক্ষণ প্রতিনিধি মো: রাজু, ৭১ বাংলা চ্যানেল প্রতিনিধি আরিফ হোসেন সহ প্রমুখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages