সংবাদ প্রকাশের জের অবশেষে সেই ধর্ষক মহসিন গ্রেফতার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 28 February 2021

সংবাদ প্রকাশের জের অবশেষে সেই ধর্ষক মহসিন গ্রেফতার



রামগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন মামলার আসামী ছাত্রলীগ নেতা মহসিন ভূইয়া কুমিল্লার বরুড়া গ্রেফতার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে দ্বাদশ শ্রেনীর এক কলেজ ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সম্পর্কের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক মহসিন কে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা  পুলিশ। ভুক্তভোগী ঐ ছাত্রীর করা মামলায়  আজ ২৮ ফেব্রুয়ারী রবিবার দুপুরে কুমিল্লার বরুড়া থেকে ঐ ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন। 


এনিয়ে গত ২৫ ফেব্রুয়ারী কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পটালে সংবাদ প্রকাশের জের ধরে। শালিধারদের ভয়ে 

পলাতক থাকা  কলেজ ছাত্রীকে রামগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে। পরে সেই ছাত্রছাত্রী বাদী হয়ে ধর্ষকে বিরুদ্ধে শনিবার একটি মামলা দায়ের করে। 


 সূত্রে জানা যায়, উপজেলার ভাটরা ইউনিয়নের দল্টা গ্রামের তিনই ভুঁইয়া বাড়ির আবদুল কাদের এর ছেলে মহসিন ও তার কলেজ পড়ুয়া চাচাতো বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে ঐ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার দৈহিক সম্পর্কে লিপ্ত হয় ছাত্রলীগ নেতা  মহসিন।    


এরই ধাবাহিকতায় গত ১৩ ফেব্রুয়ারী ঐ কলেজ ছাত্রীকে নিয়ে কুমিল্লার বরুড়া একটা ভাড়া বাসা নিয়ে রাত্রী যাপন করে। পরদিন সকালে ছাত্রী বিয়ের কথা বললে মহসিন গোপনে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ঐ কলেজ ছাত্রী  বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠুকে জানালে স্থানীয় মাতব্বর রাশেদ খলিফাকে সমাধানের দ্বায়িত্ব দেন চেয়ারম্যান।  


পরে ২১ ফেব্রুয়ারী রবিবার রাতে সালিশ বৈঠকে ঐ ছাত্রলীগ নেতার পরিবারকে এক লাখ টাকা জরিমানা করেন গ্রামের মাতব্বররা। এসময় শালিশ বৈঠকে ছিলেন,মাতব্বর রাশেদ খলিফা, ইউপি সদস্য আলী হোসেন, হুমায়ুন তরফদার। এসময় জরিমানার টাকা না দিয়ে ঐ ছাত্রী ও তার পরিবারের কাছ থেকে তিনশ টাকার খালি ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নেয় মাতব্বররা।


ভুক্তভোগী ঐ কলেজ ছাত্রীর বাবা আবুল কালাম বলেন, মহসিন বিয়ের আশ্বাস দিয়ে আমার মেয়ের ক্ষতি করেছে।আমি মহসিনের শাস্তি দাবি করছি।


অন্যদিকে অভিযুক্ত মহসিনের বাবা আবদুল কাদের বলেন, বিষয়টা রাশেদ খলিফাসহ সমাধান করে দিয়েছে। 


স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু বলেন, অভিযুক্ত মহসিন স্থানীয় মাতব্বর রাশেদ খলিফার ঘনিষ্ঠ হওয়ায় বিষয়টি সমাধানের জন্য তাকে দ্বায়িত্ব দিয়েছি। পরে কি সমাধান হয়েছে জানেননা তিনি।  


শালিশধার আলী হোসেন মেম্বার বলেন,বিষয়টি জানার পর স্থানীয় মাতব্বর রাশেদ খলিফার পরামর্শে সমাধান করেছি। রাশেদ খলিফাকে সাথে নিয়ে সমাধা করেছি এতে দোষের কিছু হয়নি।


রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আসামি মহসিনকে গ্রেফতার করে  আদালতে প্রেরন করা হয়েছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages