ভূমি কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দিলেন রামগঞ্জ প্রেসক্লাব - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 11 March 2021

ভূমি কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দিলেন রামগঞ্জ প্রেসক্লাব



নিজস্ব প্রতিবেদকঃ
রামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হুমায়ন রশিদকে বিদায় সংবর্ধনা দিলেন রামগঞ্জ প্রেসক্লাব । বৃহস্পতিবার  (১১ মার্চ) বিকেলে রামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে  রামগঞ্জ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  
সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হুমায়ন রশিদ রামগঞ্জ উপজেলা কর্মরত ছিলেন প্রায় ২ বছর ৪ মাস। বর্তমানে রামগঞ্জ উপজেলা থেকে বিদায় নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে যোগদান করবেন বলে জানা গেছে।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রামগঞ্জ প্রেস ক্লাবের অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালনায় ও রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জাকির হোসেন মোস্তানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানা (ওসি) তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস, উপজেলা কৃষকলীগের সভাপতি ও কান্তা নারী উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ আবুল কাশেম মাষ্টার, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ কাউছার হোসেন,  যুগ্ন সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু, নির্বাহী সদস্য রহমত উল্যাহ পাটওয়ারী প্রমূখ। এই সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক এম এ হালিম খান লিটন, সদস্য ওমর ফারুক পাটওয়ারী, আউয়াল হোসেন,  ইকবাল খন্দকার শান্ত, মোঃ রাজন পাটোয়ারী,  মোঃ পারভেজ, আবদুর রহমান, মোঃ রাজু হোসেন পাটওয়ারী, মোঃ ছায়েদ হোসেনসহ প্রমুখ। উপস্থিত ছিলেন। 
এসময় বিদায়ী অতিথি মোহাম্মদ হুমায়ন রশিদ বলেন, রামগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। আমি রামগঞ্জে যত দিন ছিলাম আপনার আমার সাথেই ছিলাম। আমাকে অনেক সহযোগিতা করেছেন এজন্য আমি গর্বিত। আমার কাজের মাধ্যমে আপনারা আমাকে মনে রাখবেন। আমিও আপনাদের কাজের মাধ্যমে সারা জীবন আপনাদের মনে রাখব ইন্সাআল্লাহ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages