সরকারি গাছ কেটে রামগতিতে চেয়ারম্যানের পদ হারালেন সোহেল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 18 February 2021

সরকারি গাছ কেটে রামগতিতে চেয়ারম্যানের পদ হারালেন সোহেল


 
  •  
  •  

    লক্ষ্মীপুরের রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেলকে দায়িত্ব থেকে অপসারণ করে পদটি শূন্য ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মোমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

     

    শরাফ উদ্দিন আজাদের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি গাছকর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগ তদন্তে প্রমানিত হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের উপ-সচিব মোহাম্মদ সামছুল হকের সই এক এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়। একইসঙ্গে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেনকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করার জন্য আথির্ক ক্ষমতা প্রদান করা হয়।

     

    চিঠিতে বলা হয়, শরাফ উদ্দিন আজাদের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি গাছকর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগ বিভাগীয় কমিশনারের তদন্তে প্রমানিত হয়। এছাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ পরিষদের ১২ জন সদস্যের অনাস্থা প্রস্তাব গৃহিত হয়। এতে আইন অনুযায়ী তাঁকে স্বীয় পদ থেকে অবসারণ করে পদটি শূণ্য ঘোষণা করা হল।

    No comments:

    Post a comment

    Post Bottom Ad

    Pages