রামগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী মোস্তফা মিয়া গ্রেপ্তার। - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 18 February 2021

রামগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী মোস্তফা মিয়া গ্রেপ্তার।



 মোঃ রাজু  হোসেন,রামগঞ্জ(লক্ষীপুর)প্রতিনিধি::লক্ষীপুর জেলার রামগঞ্জ  উপজেলা সাজাপ্রাপ্ত আসামী  মোস্তফা মিয়া(২৮) গ্রেপ্তার। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে সোনাইমুড়ি থেকে এই সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করা হয়।


লক্ষীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার ড, এ এইচ এম কামরুজ্জামান পিপি এম এর দিক নির্দেশনায় ও পরামর্শ অনুযায়ী, রামগঞ্জ থানায় কর্মরত অফিসার  ইনচার্জ মোহাম্মদ  আনোয়ার হোসেনের নের্তৃত্বে  এস আই মহসিন চৌধুরীর সঙ্গীয় ফোর্সসহ  অদ্য সকাল বেলা চাটখিল সীমান্তবর্তী  সোনাইমুড়ি থানা এলাকা অভিযান চালিয়ে এই সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করিতে সক্ষম হয়।


গ্রেপ্তারকৃত মোস্তফা মিয়া(২৮) হলেন, লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা গ্রামের কামাল মিয়ার ছেলে। আসামী মোস্তফা মিয়া ছিলেন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি এলাকায় মাদক ব্যবসায় সরাসরি জড়িত ছিল। মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করা ছিল তার কাজ।  দেড় বছরের সাজাপ্রাপ্ত এই আসামীকে আজই আদালতে সোপর্দন করা হয়েছে।

পরে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ও এস আই মহসিন চৌধুরী বলে,  আসামীকে গ্রেপ্তার করতে আমাদের প্রযুক্তিগত ভাবে সহযোগিতা করেন রায়পুর সার্কেল স্যার, এবং বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার ড, এ এইচ এম কামরুজ্জামান পিপি এম। আমরা উভয়ের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করছি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages